নিউজভিডিও

সরকারি মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গাওয়া সন্ধ্যা মুখোপাধ্যায়ের শেষ গান! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সপ্তাহ খানেক আগেই প্রয়াত হয়েছেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়।দীর্ঘ লড়াইয়ের পর শেষমেষ ইহজগৎ ত্যাগ করলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল 90 বছর। বাংলা গান আর শাস্ত্রীয় সঙ্গীতের জগতের এক উজ্জ্বল নক্ষত্র হিসেবে পরিচিত ছিলেন সন্ধ্যা মুখোপাধ্যায়।

তাঁর প্রয়াণে রীতিমতো স্তব্ধ হয়ে গিয়েছে সংগীত জগত।প্রসঙ্গত জানুয়ারি মাসের শেষদিকে আচমকাই অসুস্থ হয়ে পড়েন এই গায়িকা।এমনকি তার পরিস্থিতি এতটাই খারাপ হয়ে উঠেছিল যে গ্রিন করিডোর করে তাকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

পরিবার সূত্রের খবর অনুযায়ী গত 26 শে জানুয়ারি রাতে শিল্পীর আচমকাই জ্বর আসে। সকালে চিকিৎসকদের পরামর্শে শেষমেষ তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পরপরই তাকে দেখতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এরপরই সকলের সঙ্গে পরামর্শ করে এসএসকেএম হাসপাতাল থেকে সন্ধ্যা মুখোপাধ্যায় কে অ্যাপোলো হাসপাতালে স্থানান্তরিত করার সিদ্ধান্ত নেওয়া হয়। গীতশ্রীর হৃদযন্ত্রের বিশেষ কিছু সমস্যা ছিল। দীর্ঘ চিকিৎসার পর পরিস্থিতি কিছুটা স্থিতিশীল হলেও শেষ রক্ষা হল না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সন্ধ্যা মুখোপাধ্যায়ের একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে।ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে বসে গান করছেন এই কিংবদন্তি গায়িকা। ওনার সুরেলা কন্ঠ যেন অল্প সময়ে মানুষের মন ছুয়ে গিয়েছিল।

জানা গিয়েছে মুখ্যমন্ত্রীর পাশে বসে গাওয়া এই গানটি ছিল সন্ধ্যা মুখোপাধ্যায়ের জীবনের শেষ গান। এই গানটি শুনলে যে কেউ বলবে বয়স ছিল তার কাছে শুধুমাত্র একটি সংখ্যা।অসাধারণ গলা দিয়ে তিনি যেভাবে শ্রোতাদের মন জয় করেছেন তা আর বলার মত নয়। সন্ধ্যা দির সবথেকে বিখ্যাত গান হল,”ঘুম ঘুম চাঁদ”। মুখ্যমন্ত্রীর পাশে বসে এই ভিডিওটিতে সেই গানটিই গাইতে শোনা যাচ্ছে তাকে।

ভাইরাল ভিডিওটি দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছে নেটিজেনরা। জানা যাচ্ছে এটি একটি উৎসব মেলার ভিডিও।যেখানে অন্যান্য নামিদামি সব গায়ক-গায়িকা এবং মুখ্যমন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন গীতশ্রী।ভিডিওটি দেখে অনেকেই সন্ধ্যা মুখোপাধ্যায়ের কথা মনে করে চোখের জল ফেলেছেন। ভিডিওর শেষ দিকে দেখা যাচ্ছে সন্ধ্যাদির গানের শেষে সকলেই তাকে প্রণাম করছেন।

এমনকি গান শেষে মমতা ব্যানার্জিকে জড়িয়েও ধরে নেন সন্ধ্যা মুখোপাধ্যায়। সুমন মুখোপাধ্যায় নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।প্রায় কয়েক বছর আগের ভিডিও হলেও বর্তমানে ভিডিওটির দর্শক সংখ্যা প্রায় 37 লক্ষ ছাড়িয়ে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button