Connect with us

অফবিট

বিমানের মধ্যে মাঝ আকাশেই সন্তানের জন্ম দিলেন ভদ্রমহিলা! নবজাতককে বিনামূল্যে আজীবন বিমান সফরের উপহার দিল এয়ার ইন্ডিগো!

নিজস্ব প্রতিবেদন:-নতুন প্রাণের সঞ্চার বা নতুন প্রাণ পৃথিবীতে এলে তা রীতিমতো আনন্দেই হয়। আমি এই কারণেই বলছি কারন ঐ মহিলাটি সঙ্গে যে ঘটনা ঘটলো তা রীতিমত অবাক করে দিয়েছে ওই বিমানে থাকা সমস্ত যাত্রীদের তার সাথে সাথে নেট দুনিয়ায় জনতাদের ।

সম্প্রতি এক মহিলার ব্যাঙ্গালোর যাওয়ার জন্য বুধবার দিল্লি থেকে ব্যাঙ্গালোর এর উদ্দেশ্যে রওয়ানা দেয় ইন্ডিগোর ৬ ই ১১২ বিমান এ ।কিন্তু যখন বিমানটি মাঝ আকাশে তখন তার ওঠে প্রসব যন্ত্রণা । এমতাবস্থায় তিনি কী করবেন তা বুঝে উঠতে পারছেন না । তার সাথে সাথে উদ্বিগ্ন হয়ে পড়ে বিমানের বাকি সব যাত্রীরা । তবে তাকে সাহায্য করতে এগিয়ে আসে বিমানকর্মীরা।

আবেগ এবং উত্তেজনা ভরা ঐ বিমানের ক্যাপ্টেন সঞ্জয় শর্মা জানিয়েছেন যে সৌভাগ্যবশত সেই বিমানের একটি স্ত্রীরোগ বিশেষজ্ঞ এবং একজন একজন প্লাস্টিক সার্জার উপস্থিত ছিলেন । যার ফলে সে যাত্রায় রক্ষা পেয়ে যান সেই অন্তঃসত্ত্বা মহিলা টি । জানা গিয়েছে বিমানের বাথরুমের পাশে একটি টেম্পোরারি লেবার রুম তৈরি করেন বিমান কর্মীরা । সেখানে জন্ম হয় ওই নবজাতকের।

যদিও এই ঘটনাটি ব্যাঙ্গালোরে বিমান অবতরণের আগে বিমানবন্দরের সকলে জেনে গিয়েছিল । তাই নতুন সদ্যোজাতকে আপ্যায়ন করার জন্য তৈরি ছিলেন তারা । করতালি ও ক্যামেরার ফ্লাশ এ মাটিতে পা রাখে ওই শিশুটি । এর পাশাপাশি মিলেছে দারুন উপহার তবে সব থেকে বড় উপহার দিয়েছে ওই বিমান কোম্পানি ইন্ডিগো। বিমান কোম্পানি জানিয়েছেন যে ওই সদ্যজাত আজীবন বিমান সফর সম্পূর্ণ বিনামূল্যে । অর্থাৎ ওই সদ্যোজাত বড় হয়ে যতদিন যেখানে ইচ্ছা সেখানে বিমানে করে যেতে পারেন তার জন্য লাগবে না কোন টাকা পয়সা ।

ব্যাঙ্গালোরে বিমানটি অবতরণ করার পর মা এবং সন্তানকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় । স্থানীয় সূত্রে খবর মা এবং সন্তান ভালো আছে। সম্প্রতি এই ধরনের একটি খবর সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে যা রীতিমতো অবাক করছে নেটিজেনদের ।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending