Uncategorizedনিউজ

ট্রাক্টর দিয়ে গরুর বাট থেকে দুধ বার করছেন কৃষক, ভাইরাল ভিডিও দেখে অবাক আট থেকে আশি

কলকাতা : প্রায় প্রতিদিনই নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও দেখতে পাওয়া যায়।বিভিন্ন বিষয়ে এরকম ভাইরাল ভিডিওর মধ্যে অনেকগুলি দেখা যায় ভারতীয় দের ‘জুগার’ এর। যেগুলি দেখে তাজ্জব হয়ে যায় সাধারণ মানুষ। সম্প্রতি বিজনেস টাইকুন আনন্দ মাহিন্দ্রা এরকমই এক ভিডিও পোস্ট করলেন টুইটারে এ।

সেই ভিডিও তে দেখা যায় যে এক ভারতীয়,একটি ট্রাক্টর এর সাহায্যে গরুর দুধ দোহন করছে। অবাক আনন্দ মাহিন্দ্রা টুইটারে লিখেছেন,যে অনেক প্রতিদিন অনেক ভিডিও পাঠানো হয় যে গ্রামীণ এলাকায় ট্রাক্টর কিভাবে কাজ করে।তাদের মধ্যে এটি একটি। তাঁর প্রশ্ন নেট দুনিয়ার জনতার কাছে,

যে এটা কিভাবে সম্ভব কেউ বলতে পারবেন ইঞ্জিনিয়ার ছাড়া?টুইটারে পোস্ট করার সাথে সাথে চরম ভাইরাল হয় ভিডিও টি। লাইক কমেন্ট এর ছড়াছড়ি শুরু হয়।সবাই এই বিরল ভাবনা কে কুর্নিশ জানিয়েছে।কিছুদিন আগে আরও একটি ভিডিও এই রকমই ভাইরাল হয়েছিল।যেখানে দেখা যায় যে করোনার সং’ক্রমণ রুখতে এক দুধ বিক্রেতার অভিনব উপায়।

তার বাইকের পিছনে অনেকগুলি দুধের ট্যাংক বাঁ’ধা।প্রত্যেক টির মাঝখান থেকে একটি ফানেল বাইরের দিকে মুখ করে রাখা।ফানেলটি একটি পাইপের সাথে যুক্ত।ওই ফানেলে তিনি দুধ ঢালছেন আর দুধ সরাসরি ক্রেতার বাটিতে গিয়ে পড়ছে।এতে ক্রেতা ও বিক্রেতার মধ্যে দূরত্ব বজায় থাকছে।তাতে করোনা র সং-ক্র-মণের সম্ভাবনা কম থাকছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button