সপরিবারে এখনও একটি ভাঙা ঘরের মধ্যেই দিন কাটান ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর! দাদাগীরির মঞ্চে বললেন সে কথা। ভাইরাল হল ভিডিও।

সপরিবারে এখনও একটি ভাঙা ঘরের মধ্যেই দিন কাটান ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর! দাদাগীরির মঞ্চে বললেন সে কথা। ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:অল্প কিছু সময়ের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় যে কোন জিনিস ভাইরাল হয়ে ওঠে।হ্যাঁ ঠিক এরকম ভাবেই বিগত বেশ কিছু সময় ধরে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে বীরভূমের বাদাম বিক্রেতার তৈরি করা কাচা বাদাম গান।

বর্তমানে সাধারণ মানুষ থেকে শুরু করে টলিউড এবং বলিউডের সেলিব্রিটিরাও এই গানে নানান ধরনের ভিডিও বানাচ্ছে।বলাই বাহুল্য যার ফলস্বরূপ বর্তমানে সোশ্যাল মিডিয়ার সেনসেশনে পরিণত হয়েছেন কাচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকর। কিন্তু তারপরেও তার আর্থিক অবস্থার বিশেষ কিছু পরিবর্তন হয়নি।

সম্প্রতি দাদাগীরির মঞ্চে এসেছিলেন তিনি।জি বাংলার অন্যতম রিয়ালিটি শো গুলির মধ্যে রয়েছে দাদাগিরি। সম্প্রতি এখানেই এসেছিলেন ভুবন বাবু। দাদাগিরিতে এসেই নিজের গল্প সকলকে শোনান তিনি। জানান অভাবের তাড়নায় বাদাম বিক্রি শুরু করেছিলেন ভুবন বাবু। বাদাম বিক্রি করার জন্য তিনি নিজেই এই গান লিখে সুর করেছেন। কিন্তু ভাবতে পারেননি এই গান মানুষের এত পছন্দ হবে।

বাদাম গান নিয়ে কয়েকটি ভিডিও বড় স্ক্রিনে ভুবন বাবুকে দেখানো হলে তিনি বলেন সবই ভগবানের ইচ্ছে। প্রসঙ্গত এত জনপ্রিয়তা পাওয়া সত্ত্বেও একেবারে আদ্যোপান্ত মাটির মানুষ ভুবন বাবু।তবে তিনি গানের থেকে কিছু পেয়েছেন কিনা তা নিয়ে তাকে প্রশ্ন করা হলে ভুবন বাবু বলেন একজন তাকে 30000 টাকা দিলেও অন্য কারোর কাছ থেকে সেভাবে কিছুই পাননি তিনি।

যদিও বর্তমানে শোনা যাচ্ছে বেশ কয়েকটি সংগীত সংস্থার সাথে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এমনকি গোধুলিবেলা নামক একটি মিউজিক কোম্পানি থেকে তাকে তিন লক্ষ টাকার একটি চুক্তি পত্র দেওয়া হয়েছে। যার মধ্যে থেকে ইতিমধ্যেই দেড় লক্ষ টাকা পেয়ে গিয়েছেন তিনি।

এদিন দাদাগীরির মঞ্চে উপস্থিত হয়ে নিজের ঝুলি থেকে সকলকে এক মুঠো করে কাচা বাদাম দেন ভুবন বাবু। পাশাপাশি জমিয়ে আনন্দ করতে এবং গান গাইতেও দেখা যায় তাকে। চাইলে দাদাগিরির এই স্পেশাল এপিসোড টি আপনারা ও দেখে আসতে পারেন। প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলোর প্রতি নজর রাখতে থাকুন।