নিউজবিনোদনভিডিও

এ কোন লুকে ধরা দিলেন সহচরী! ছোট করে ছাঁটা চুল, তাতে বেগুনি রং করা! নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল হল অভিনেত্রী কনীনিকার নতুন লুক!

নিজস্ব প্রতিবেদন:বড়পর্দা থেকে শুরু করে ছোটপর্দার পরিচিত মুখ কনীনিকা বন্দ্যোপাধ্যায়। তবে দীর্ঘ সময় পর কোন ধারাবাহিকে দেখা গিয়েছে তাকে। সম্প্রতি মাস কয়েক আগেই স্টার জলসায় শুরু হওয়া ধারাবাহিক আয় তবে সহচরী তে সহচরীর ভূমিকায় অভিনয় করছেন তিনি।

শুরু থেকেই এই ধারাবাহিকের গল্প নেটিজেনদের মন কেড়ে নিয়েছে। একেবারেই অন্য ধাঁচে তৈরি করা হয়েছে এই ধারাবাহিকটি। বর্তমানে এই ধারাবাহিকে আমরা দেখতে পাচ্ছি অনেক বাধা-বিপত্তি পেরিয়ে টিপু ও বরফির সহায়তায় বাড়ি থেকে শেষ পর্যন্ত চাকরির ইন্টারভিউ দেওয়ার জন্য বেরোতে পেরেছে সহচরী।

অপরদিকে ধারাবাহিকের অন্যতম খল চরিত্র দেবিনার ষড়যন্ত্রের কথা সকলের সামনে ফাঁস করে দেওয়ার জন্য প্রতি মুহূর্তে চেষ্টা চালিয়ে যাচ্ছে বরফি। তবে একটাই ভালো ব্যাপার যে সমস্ত সত্যি কথা জানার পরে এখন টিপু মা ও বরফির সাপোর্টে রয়েছে।

সম্প্রতি এইসব ঘটনার মাঝেই সহচরীকে দেখা গেল একেবারে ওয়েস্টার্ন লুকে।আচমকাই সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এই নতুন রূপ দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছেন তার অনুরাগীরা।

নেট মাধ্যমে ভাইরাল ছবিতে তাকে একেবারে অন্য ধরনের মেকআপ এর পাশাপাশি ছোট ছোট ম্যাজেন্ডা রঙের চুলে দেখা গিয়েছে। প্রথমে তাকে এই রূপে দেখে অনেকেই প্রশ্ন করেছিলো যে তবে কি ধারাবাহিকেই কোন পরিবর্তন আসতে চলেছে? প্রসঙ্গত জানিয়ে রাখি খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী।

আর ঠিক সেই কারণেই এমন সেজেছেন তিনি। সূত্রের খবর অনুযায়ী অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় বলিউডে গিরগিট নামক একটি ছবিতে অভিনয় করতে চলেছেন। আর সেই চলচ্চিত্রের জন্যই সম্ভবত এই লুকটি নির্ধারণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button