জনপ্রিয় বাংলা গানে অসাধারণ নেচে সকলকে মুগ্ধ করলেন সুন্দরী যুবতী! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ার পাতায় এখন খুব জনপ্রিয় একটি নাম হল ‘শ্রীতমা বৈদ্য’ (Sreetama Baidya)। মডেল হওয়ার পাশাপাশি তিনি একজন প্রফেশনাল ডান্সার, তার বিভিন্ন সময়ের নাচ ও গানের ভিডিও হামেশাই ভাইরাল (viral) হয়। ভক্তগনের সংখ্যাও কম নয় তার; নেটিজেনরা তার উপস্থাপনাকে বেশ পছন্দ করে। এবার এক ভিন্ন স্বাদের নাচ দেখিয়ে দর্শকদের মন কাড়লেন শ্রীতমা।

কিছুদিন আগেই ‘অরিজিৎ সিং’ (Arijit Sing)- এর গাওয়া ‘দে দোল দোল’ গানটি বেশ ভাইরাল হয়ে উঠেছিল নেটদুনিয়াতে। অনেকেই এই গানের সাথে দুর্দান্ত পারফরম্যান্স করে জনপ্রিয় হয়েছিল সোশ্যাল মিডিয়া থেকেই। গানটি রীতিমতো ট্রেন্ডে চলে এসেছিল।

কিন্তু গানটির আসল গীতিকার ছিলেন , ‘লতা মঙ্গেশকর’ এবং ‘হেমন্ত মুখার্জী’; সেটিকেই নতুন আঙ্গিকে তুলে ধরেছিল ‘অরিজিৎ সিং’, যা দর্শক মনে জায়গা করে নিয়েছিল। তবে ‘অরজিৎ সিং’-এর নকল করে ‘আকাশ কুমার দাস’ নামে এক শিল্পীও, এই গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছিল প্রচুর পরিমাণে।

এবার ‘শ্রীতমা বৈদ্য’র ‘দে দোল দোল’ গানে নাচের ভিডিও ভাইরাল হলো নেটদুনিয়াতে। অপূর্ব সুন্দর এক পরিবেশে, মাঝিদের মত করে শাড়ি এবং ব্লাউজ পড়ে জলের ধারে তার নৃত্য উপস্থাপনা মনোমুগ্ধকর হয়ে উঠেছিল। গানের সাথে পরিবেশের সুন্দর সাদৃশ্য বজায় রেখেছে সে। জলের উপরেই নৌকাতে দাঁড়িয়ে গানের তালে তিনি এত দুর্দান্ত স্টেপ মিলিয়েছেন, স্বাভাবিকভাবেই তা পছন্দ করেছে নেট নাগরিকরা।

Leave a Comment