মাত্র ৩,২৩২ টাকায় বাড়ি নিয়ে যান ৩২ ইঞ্চির দুর্দান্ত স্মার্ট টিভি, হাতছাড়া করবেন না দারুন এই অফার

মাত্র ৩,২৩২ টাকায় বাড়ি নিয়ে যান ৩২ ইঞ্চির দুর্দান্ত স্মার্ট টিভি, হাতছাড়া করবেন না দারুন এই অফার

নিজস্ব প্রতিবেদন :- দীর্ঘদিন ধরে লকডাউন এর ফলে রীতিমতো ঘরবন্দি আমরা প্রত্যেকে। ফলে একটা একঘেয়েমি আমাদের মধ্যে কাজ করে। তার পাশাপাশি বিশ্ব স্বাস্থ্য সংস্থা আগেই জানিছে যে বড় জমায়েত যতটা সম্ভব এড়িয়ে চলা ভালো । কারণ এই বড় জমায়েত থেকে হতে পারে সংক্রমণ। এবং কোন কারণে গোষ্ঠী সংক্রমণ হয়ে গেলে মৃ-ত্যু-মিছিল ভয়া-বহ রূপ নিতে পারে।

কার্যত সেই সমস্ত কথা মাথায় রেখে বড়োসড়ো জমায়েত এড়িয়ে চলার চেষ্টা করছে সাধারণ মানুষেরা। কিন্তু চলতি মাস হল পুজোর মাস। বাঙালির শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজা । একদিকে জমায়েত এড়ানো অন্যদিকে পুজোর প্রস্তুতি কোথাও যেন দুটো একে অপরের বিপরীতে হাঁটছে। তাই বিকল্প পথ হিসেবে সাধারন মানুষেরা অনলাইন প্লাটফর্ম এর ই-কমার্স সাইটগুলো থেকে কেনাকাটা করার সিদ্ধান্ত বেছে নিয়েছেন।

তার পাশাপাশি ই-কমার্স সাইট গুলি যেমন ফ্লিপকার্ট অ্যামাজন বা অন্যান্য সাইট গুলি পুজোর দিন গুলিকে সামনে রেখে বছরের বিশেষ সেল দেবার কথা ঘোষণা করেছে ইতিমধ্যে । সেই মতো অনেক দামী দামী জিনিস পাওয়া যাবে সস্তায় কম দামে । স্মার্টফোন ল্যাপটপ টিভি ফ্রিজ বা অন্যান্য যাবতীয় জিনিস যেগুলো বছরে চড়া দামে বিক্রি হয়ে থাকে সেগুলি এই বিশেষ কয়েকটি দিনে মিলবে একদমই কম দামে ।

কিন্তু আপনি জানলে অবাক হবে যে শুধুমাত্র স্পিকারের দাম এ মিলবে এবার টিভি। অবাক হচ্ছেন ? কিন্তু সম্প্রতি অ্যামাজন থেকে এরকমই এক অফার এর কথা জানানো হয়েছে । ৩২৩২ টাকায় ৩২ ইঞ্চি স্মার্ট টিভি দেবে একটি ভারতীয় সংস্থা shinco। ভারতীয় সংস্থা Shinco এত সস্তায় স্মার্ট টিভি দেবে যে কল্পনাও করতে পারবেন না! Shinco-র SO328AS (32) মডেল আপনি পাবেন মাত্র ৩২৩২ টাকায় । ইউনিভার্সাল ইন্টারফেস, অ্যান্ড্রয়েড এইট থাকবে এই টিভিতে। HRDP টেকনোলজি থাকবে।

3 HDMI এইএসভি পোর্ট, A-53 কোয়াডকোর প্রসেসর, এক জিবি RAM, আট জিবি স্টোরেজ থাকবে। এছাড়া ২০ ওয়াট স্পিকার, ব্লুটুথ থাকবে।মাসিক কিস্তির মাধ্যমে দাম মেটানোর ব্যবস্থাও থাকছে । আগামী ১৮ অক্টোবর এই দিদির উপর থাকছে ফ্ল্যাশ সেল তাহলে আর অপেক্ষা কিসের ১৮ অক্টোবর বাড়িতে নিয়ে আসুন স্পিকারের দামে টিভি ।

\

,

Leave a Reply

Your email address will not be published.