এক নজরে দেখে নিন সৌন্দর্যের তালিকায় কোন ৫জন গায়িকা শীর্ষে রয়েছেন!

নিজস্ব প্রতিবেদন:- বলিউড (Bollywood) নায়িকাদের রূপ নিয়ে চর্চার অন্ত নেই কোনও। তবে জনপ্রিয় গায়িকারাও (Singer) কিন্তু সৌন্দর্যের নিরিখে টেক্কা দিতে পারেন বড় বড় নায়িকাদের। রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী বলতে কার্যত প্রথমেই মনে ভেসে ওঠে যাদের মুখ, আজকের এই প্রতিবেদনে দেখে নিন সেই তালিকাটি।

নেহা কক্কর : নাচে, গানে, অভিনয়ের এক্সপ্রেশনে মঞ্চ মাতিয়ে রাখতে পারেন নেহা কক্কর। আবার নেহা কক্কর তার মেকআপের দরুন অনুরাগী মহলে দারুণভাবে চর্চিত। ইন্ডিয়ান আইডলের প্রতিযোগী হিসেবে যিনি তার কেরিয়ার শুরু করেছিলেন তিনি আজ বলিউডের প্রথম সারির সেরা গায়িকা।

মোনালি ঠাকুর : বাংলার মেয়ে মোনালি সোনি টিভির ইন্ডিয়ান আইডল এর মঞ্চ থেকে গানের কেরিয়ার শুরু করেছেন। তিনি বলিউডের সফলতম একজন গায়িকা। গানের পাশাপাশি তার সৌন্দর্যেও মুগ্ধ অনুরাগীরা। ইদানিং একাধিক গানের রিয়েলিটি শো’তে বিচারকের আসনে অংশগ্রহণ করেন মোনালি।

শ্রেয়া ঘোষাল : বলিউডের দ্বিতীয় লতা মঙ্গেসকর নামে খ্যাত শ্রেয়া ঘোষালের সৌন্দর্য নিয়েও চর্চা কিছু কম হয়না। শ্রেয়া ঘোষালকে বলিউডের এই যুগের সেরা মহিলা গায়িকাদের মধ্যে গণ্য করা হয়। বলিউডকে তিনি উপহার দিয়েছেন শত শত সুন্দর গান। মেকআপ ছাড়াও বেশ সুন্দরী শ্রেয়া।

নীতি মোহন : বলিউডের অন্যতম সফল প্লেব্যাক সিঙ্গার নীতি মোহন তার কণ্ঠস্বরে মুগ্ধ করেছেন বহু অনুরাগীকে। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ এর ‘ইশক ওয়ালা লাভ’ গান দিয়ে শুরু হয়েছিল তার কেরিয়ার। তবে অনুরাগীদের একাংশ আবার নীতির রূপেও মুগ্ধ।

কণিকা কাপুর : তার সৌন্দর্যের চর্চা চারিদিকে, শুধু বলিউড নয়, তার সব বয়সের অনুরাগীদের মধ্যে তাকে নিয়ে উন্মাদনা রয়েছে যথেষ্ট! এককথায় বলা যায় বলিউডে কণিকা কাপুর একজন ‘বেবি ডল’

Leave a Reply

Your email address will not be published.

Back to top button