এযেন দুর্লভ দৃশ্য! লক্ষ্মীপুজোয় পাঁচালী পড়াকালীন মনোযোগ দিয়ে শুনছে পোষ্য সারমেয়, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত কোনো না কোনো জিনিস ভাইরাল হতে থাকে। এমন অনেক জিনিস রয়েছে যা নেট মাধ্যমকে অবাক করে রেখে দিতে বাধ্য করে। ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাওয়ার সময় পর্যন্ত এক ঝলক যেন সোশ্যাল মিডিয়ায় চোখ না রাখলে চলে না। বিশেষজ্ঞদের একাংশের মতে বিভিন্ন গণমাধ্যম গুলির থেকেও শক্তিশালী হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া। শিক্ষা থেকে শুরু করে বিনোদন, রান্নাবান্না থেকে শুরু করে নানান ধরনের মজাদার ভিডিও সবকিছুই এই নেট মাধ্যমে আমরা দেখতে পাই।

প্রসঙ্গত উল্লেখ্য দিন কয়েক আগেই ছিল কোজাগরি লক্ষী পূজো। নিয়ম মেনে এদিন প্রতিটা বাড়িতেই কিন্তু লক্ষ্মী পূজার অনুষ্ঠান পালন করা হয়। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়ে উঠে এসেছে সেখানে দেখা যাচ্ছে এক মহিলা বাড়ির ঠাকুর ঘরে লক্ষ্মীর পাঁচালী পাঠ করছেন। কিন্তু তার পাশে কোন মানুষ নয় বসে রয়েছে বিভিন্ন প্রজাতির ৫ টি কুকুর। ল্যাব্রাডর থেকে শুরু করে জার্মান স্পীচ, এমনকি সাইবেরিয়ান হাস্কিও রয়েছে এই প্রজাতির মধ্যে। প্রত্যেকটি কুকুরই প্রাপ্তবয়স্ক তা দেখে বোঝা যাচ্ছে।

আপনারা সকলেই কমবেশি জানেন অনেকেই কিন্তু এই সমস্ত কুকুর বা বিড়ালকে একেবারে নিজেদের সন্তানের মতন লালন পালন করে থাকেন। তবে এভাবে লক্ষ্মীপূজো চলছে আর মানুষের জায়গায় কুকুরগুলি বসে পাঁচালী পাঠ শুনছে এরকমটা হয়তো আগে কখনো কোথাও দেখেননি। অত্যন্ত অল্প সময়ের মধ্যেই নেট মাধ্যমে ভাইরাল এই ভিডিওটি মানুষের মন জয় করে নিয়েছে। দারুন এই ভিডিওতে লাল পার সাদা শাড়ি পড়ে মহিলাকে পুজোর পাঁচালী পাঠ করতে দেখা যাচ্ছে। তার পাশে পোষ্য সবকটি কুকুরই কিন্তু মনোযোগ সহকারে এই পাঁচালীর পাঠ শুনছে।

DB NEWS নামের একটি জনপ্রিয় ফেসবুক পেজ থেকে এই ভাইরাল ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। প্রায় ২ লক্ষ ২৬ হাজার মানুষ এই ভিডিওটিতে লাইক করে নিয়েছেন। ভিডিওটিতে প্রায় দুই হাজারের বেশি কমেন্ট এবং ১২ হাজারের বেশি শেয়ার রয়েছে। যদি প্রতিবেদনটি ভালো লেগে থাকে সেক্ষেত্রে হাতে কিছুটা সময় নিয়ে আপনারাও দেখে আসতে পারেন এই অসাধারণ ভিডিও। এই ধরনের আরো খবরাখবর পেতে হলে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন। নিজেদের মতামত অবশ্যই আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে ভুলবেন না।

Back to top button