সোজা টলিপাড়া থেকে বলিউডে পাড়ি হ্যান্ডসাম হিরো যশের, কোন সিনেমায় মিলবে দেখা? জানুন

নিজস্ব প্রতিবেদন: ইন্ডাস্ট্রির একটি অতি পরিচিত নাম যশ দাশগুপ্ত। হিন্দি থেকে শুরু করে বাংলা প্রায় অনেক ধরনের ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। বাংলা ধারাবাহিক বোঝেনা সে বোঝেনা দিয়েই অনেক মানুষের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন যশ দাশগুপ্ত। এরপর একের পর এক টলিউডের ছবিতে তাকে দেখতে পাওয়া যায়। বেশ কয়েক বছর টলিউডের ছবিতে অভিনয়ের পরে এবার বলিউডের উদ্দেশ্যে পা বাড়াতে চলেছেন যশ দাশগুপ্ত।

হ্যাঁ ঠিকই শুনেছেন, অন্ততপক্ষে সম্প্রতি এমনটাই খবর সামনে এসেছে। টি সিরিজের নতুন ছবি ‘ইয়ারিয়া টু’ তে দেখা যাবে তাকে। না কোন রকমের পার্শ্ব চরিত্র নয় একেবারে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন এই অভিনেতা। তবে অনেক আগেই কিন্তু একথা সামনে এসেছিল যে খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি।। সম্প্রতি ইয়ারিয়া টু ছবির একটি অ্যানিমেশনের মাধ্যমে তৈরি করা পোস্টার ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

অ্যানিমেশনের মাধ্যমে তৈরি এই পোস্টারে প্রধান চরিত্রে যশ দাশগুপ্ত এবং দিব্যিয়া খোসলা কুমারের নাম দেখা গিয়েছে। প্রসঙ্গত বলিউডে তার অভিনয়ের খবর সামনে আসলেও তার বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে সেটা কিন্তু আগে জানা যায়নি। সেটা এই পোস্টার এর মাধ্যমেই প্রথমবার সামনে এলো। অ্যানিমেশনের মাধ্যমেই আকর্ষণ বজায় রাখতে ছবির প্রথম টিজার বানিয়েছেন মুম্বাইয়ের পরিচালক জুটি রাধিকা রাও এবং বিনয় সপরি। জানিয়ে রাখি এই পরিচালক জুটির ঝুলিতে রয়েছে ‘সনম তেরি কসম’সহ একাধিক সুপার হিট মিউজিক ভিডিও।

যশ দাশগুপ্ত কিন্তু বরাবর থেকেই বিভিন্ন রোমান্টিকধর্মী ছবিতে অত্যন্ত সফল। তাই ইয়ারিয়া টু ছবির জন্য তাকে কেন বেছে নেওয়া হয়েছে সে কথা হয়তো আর আপনাদের আলাদা করে বলার কোন প্রয়োজন নেই। এই ছবিতে কমেডির পাশাপাশি রয়েছে বন্ধুত্ব আর ভালোবাসায় মোড়া পারিবারিক গল্প। একদল কলেজ পড়ুয়াদের জীবন নিয়ে এই ছবির চিত্রনাট্য তৈরি করা হয়েছে বলে জানা যাচ্ছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ১২ই মে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে। ছবির পোস্টার ভাইরাল হতেই যশ দাশগুপ্তকে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়।

স্মৃতি হাতড়ে তিনি মন্তব্য করেছেন, “ছবির প্রিকোয়েলের সময় সাংবাদিক হিসেবে যুক্ত ছিলেন তিনি”। প্রসঙ্গত উল্লেখ্য এই ছবির মাধ্যমেই ছোট পর্দা থেকে বড় পর্দায় পা রাখতে চলেছেন নাগিন ধারাবাহিক খ্যাত পাল ভি পুরী। এছাড়াও এতে দেখা যাবে লিলিথ দূবে, মিজান জাফরি এবং দক্ষিণের জনপ্রিয় মডেল প্রিয়া প্রকাশ ভ্যারিয়ারকে। দিন কয়েক আগেই ছিল অভিনেতা যশ দাশগুপ্তের জন্মদিন। একেবারে ঘরোয়া ভাবে স্ত্রী নুসরাত জাহান এবং সন্তানকে নিয়ে জন্মদিন পালন করেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় যশের কেক কাটার ছবি প্রকাশ পেতে না পেতেই তা ভাইরাল হয়ে যায়।

সত্যি কথা বলতে জন্মদিনের পরবর্তী সময়ে অনুরাগীদের জন্য বলিউডের ডেবিউয়ের খবর জানিয়ে নিজেই উপহার নিয়ে এলেন যশ দাশগুপ্ত তথা ছোট পর্দার অরণ্য সিংহ রায়। নিজের প্রোফাইল থেকেই ইয়ারিয়া টু এর টিজার শেয়ার করে নিয়েছেন তিনি। খবরটি জানার পর থেকেই যথেষ্ট উচ্ছ্বসিত হয়ে রয়েছে তার অনুরাগীরা। তবে প্রত্যেকের মনেই কিন্তু রয়েছে কম বেশি একটা প্রশ্ন! এবার থেকে কি তবে আর টলিউডের অভিনয় করবেন না সকলের প্রিয় যশ!

জানিয়ে রাখি ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী কোন একটি জায়গায় নিজেকে বেঁধে রাখতে নারাজ অভিনেতা। সমানভাবে তাই সমস্ত মাধ্যম আর সব জায়গাতেই কাজ করতে পছন্দ করেন তিনি। শুধুমাত্র বলিউড কিংবা টলিউডের গণ্ডিতেই আটকে নেই যশ। বাংলাদেশের ছবিতেও অভিনয়ের জন্য তিনি সমান আগ্রহী হয়ে রয়েছেন। টলিউডের খুব শীঘ্রই তার রকস্টার নামের একটি ছবি মুক্তি পেতে চলেছে।

Back to top button