সকাল সকাল ফর্মে শ্রীলেখা মিত্র, নিজের উষ্ণ ছবি পোস্ট করে ফের খবরের শিরোনামে অভিনেত্রী, ভাইরাল ছবি

সকাল সকাল ফর্মে শ্রীলেখা মিত্র, নিজের উষ্ণ ছবি পোস্ট করে ফের খবরের শিরোনামে অভিনেত্রী, ভাইরাল ছবি

নিজস্ব সংবাদদাতা: ইনস্টাগ্রামে কিংবা ফেসবুকে এজাতীয় সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হয়ে চলেছে কোন না কোন কনটেন্ট। আজকাল সর্বস্তরের মানুষ, তাদের প্রতিদিনের জীবনের যে ব্যস্ততা দৌড়োদৌড়ি রয়েছে সেখান থেকে মুক্তি পাওয়ার জন্য সোশ্যাল মিডিয়ার খোলা আকাশে পাড়ি দেন।

প্রায় সব এন্টারটেইনমেন্ট সেলিব্রিটিরাও এই সোশ্যাল মিডিয়ায় অবাধ বিচরণ করছেন। পিছিয়ে নেই বাংলার বিনোদন জগতের সেলিব্রিটিরাও। অভিনেতা অভিনেত্রী মডেল প্রত্যেকে নিজের নিজের প্রোফাইলে বিভিন্ন রকম পোস্ট এর মাধ্যমে তাদের ভক্তদের কাছে পৌঁছে যান।

বাংলা সিনেমা জগতের অন্যতম পরিচিত অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র। তিনি মূল ধারার ছবির সঙ্গে সঙ্গে অন্য ধারার ছবিতেও সফল। শুধু তাই নয়,বাংলার খুব জনপ্রিয় একটি সু মিরাক্কেল মিরাক্কেল এর বিচারক হিসেবেও তিনি দায়িত্ব পালন করেছেন।

শ্রীলেখা মিত্র বোল্ড চরিত্রে অভিনয় করতেও পিছিয়ে থাকেননি। তার দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি শরীরী আবেদন এর মাধ্যমে দর্শকদের মন্ত্রমুগ্ধ করেন তিনি। তার ফলোররা নিয়মিত ইনস্টাগ্রামে তাকে ফলো করে থাকেন।

সম্প্রতি ভাইরাল হয়েছে শ্রীলেখা মিত্রের ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করা তার নিজের তিনটি ফটো। প্রায় একই সময়ে তোলা শ্রীলেখা মিত্রের ছবিতে ভাইরাল হয়ে গেছে ইতিমধ্যে।অভিনয়ের জন্য যে মেকআপ করতে হয় সেই মেকআপ তোলার আগে মুহূর্তে এই ছবিটি তোলেন তিনি এবং সেখানে ক্যাপশন হিসেবে দেন এই প্রচন্ড গরমের মধ্যে শুটিং করার জন্য নাকি তার মাথা গরম হয়ে আছে।

ইতিমধ্যে এই ছবিতে 13 হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে এবং কমেন্ট হয়েছে 500 এর ও বেশি। কিছুদিন আগে এই অভিনেত্রীর এক মন্তব্যে আলোড়ন ওঠে টলিউড মহলে। সুশান্ত সিং রাজপুত এর মৃ-ত্যুর পর নিজের বক্তব্য রাখতে গিয়ে তিনি প্রসঙ্গক্রমে একজন পরিচালকের অ-শা-লী-ন আচরণের অভি-যোগ তোলেন।

https://www.instagram.com/p/CGSC-9jF-sb/?utm_source=ig_web_copy_link

,

Leave a Reply

Your email address will not be published.