নিউজভিডিও

বিস্তীর্ণ সমুদ্রের মাঝে ঝুড়ি ওপর বসে রোম্যান্সে মাতলেন অরুনীতা-পবনদীপ জুটি! গাইলেন গান! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:কয়েকদিন আগেই সমাপ্ত হয়েছে জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল।তবে এখনো পর্যন্ত মানুষের মন থেকে এই রিয়েলিটি শো এর রেশ কেটে ওঠেনি।এখনো পর্যন্ত মানুষের মনে গেঁথে রয়েছে এই রিয়েলিটি শোতে অংশগ্রহণকারী দুই প্রতিযোগীর নাম।

এরা দুজন হলেন অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজন। অরুনিতা বাংলার মেয়ে অপরদিকে পবনদ্বীপ দেরাদুনের ছেলে। যদিও এই দুই প্রতিযোগীর শিরোনামে থাকার আলাদা আরও একটি কারণ রয়েছে। দীর্ঘ সময় ধরে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গিয়েছে ইন্ডিয়ান আইডলের সেটে।

যদিও এখনও পর্যন্ত নিজের মুখে তারা দুজন এই সম্পর্কের কথা স্বীকার করেননি। রিয়্যালিটি শো-এর শেষে দেখা যায়, বিজয়ীর শিরোপা পেয়েছেন পবনদ্বীপ রাজন; অপরদিকে অরুনিতা দ্বিতীয় স্থান দখল করে।

প্রায় মাস খানেক এরও বেশী সময় হয়ে গেছে এই অনুষ্ঠান শেষ হয়ে।সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে প্রায়সময় তাদের পুরনো গানের অনেক ভিডিও ঘুরে বেড়ায়। যেমন দিন কয়েক ধরে ইন্টারনেটে তাদের দুজনের একটি গানের ভিডিও বেশ জনপ্রিয় হতে দেখা যাচ্ছে।

এই ভাইরাল ভিডিও তে দেখা যাচ্ছে অরুনিতা এবং পবন দ্বীপের একটি নতুন মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওর কিছু দৃশ্যই এখানে তুলে ধরা হয়েছে। ভিডিওটা এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে ইতিমধ্যেই প্রায় কুড়ি লাখের বেশি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন।

ভিডিওটি লাইক করেছেন প্রায় 40 হাজার মানুষ। কমেন্ট বক্সে সকলেই এই জুটির প্রশংসা করেছেন। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে নিতে পারেন। প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির প্রতি নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button