কাঠখট্টা পোলিও রোগী নুসরতের থেকে ঢের গুণ বেশি সুন্দরী বোন নুজহাত, ছবি দেখে অবাক নেটিজেনরাও

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে রয়েছেন নুসরাত জাহান। তবে বর্তমানে শুধু অভিনেত্রী হিসেবে নয় রাজনীতিবিদ হিসেবেও রয়েছে নুসরাতের পরিচিতি। বিগত বছরগুলিতে নিজের ব্যক্তিগত জীবনের কারণে বারংবার সংবাদ শিরোনামে এসেছেন এই নায়িকা। প্রেম,বিয়ে থেকে শুরু করে অন্তঃসত্ত্বা সবকিছু নিয়েই কটাক্ষের মুখোমুখি পড়েছেন নুসরত।

যদিও আজকের আমাদের এই প্রতিবেদনের বিষয় অভিনেত্রী নুসরাত জাহান নন, আমরা আজকে বলবো নুসরাতের বোন নুজহাত জাহানের কথা। কখনো কি আপনি নুসরাতের বোনের ব্যাপারে শুনেছেন বা তার সম্পর্কে জেনেছেন? নিশ্চয়ই নয়! তবে চলুন আমাদের আজকের এই প্রতিবেদনের মূল পর্বে যাওয়া যাক।

নুসরাত জাহানের একমাত্র বোন হলেও কখনোই কিন্তু তিনি নিজেকে লাইমলাইটে রাখতে পছন্দ করেন না। অভিনেত্রীর বোন হওয়া সত্বেও কখনো ইন্ডাস্ট্রিতে দেখা যায়নি তাকে। শুনলে হয়তো অবাক হবেন এক ঝলকে তাদের দুজনকে দেখলে হয়তো যমজ বোন হলে মনে হতে পারে। নুসরাত জাহানের সঙ্গে মুখের অনেকটাই কিন্তু মিল রয়েছে নুজহাতের।

সৌন্দর্যে দিদির থেকে কোন অংশেই কম নন তিনি। প্রসঙ্গত নুজহাতের সম্পর্কে প্রথম বার জানা গিয়েছিল যখন নুসরাত জাহান তাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন। তার আগে পর্যন্ত তো কেউ জানতেনই নয়, অভিনেত্রীর কোন বোন রয়েছে। তাই আমরা প্রতিবেদনের শুরুতেই বললাম একজন সেলিব্রিটির বোন হওয়া সত্ত্বেও কিন্তু নিজেকে আড়ালে রাখতে পছন্দ করেন নুজহাত।

সম্প্রতি কয়েকদিন আগেই নুজহাত জাহানের জন্মদিন উপলক্ষে অভিনেত্রী শুভেচ্ছা বার্তা জানিয়ে বেশ সুন্দর সুন্দর কয়েকটি ছবি শেয়ার করে নিয়েছিলেন। জানা যায় নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গেও নুজহাতের ভাল সম্পর্ক রয়েছে। নিখিলকে একবার তার শ্যালিকা সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন উচ্চ শিক্ষার জন্য কানাডাতে পাড়ি দিয়েছেন নুজহাত।

সোশ্যাল মিডিয়াতে নুসরাতের সঙ্গে নুজহাতের ছোটবেলার ছবি থেকে বড় বয়সের একাধিক খুনসুটির ছবিও রয়েছে। অভিনয় জগতের সঙ্গে যুক্ত না থাকলেও ফ্যাশন সেন্স থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট সবকিছুই কিন্তু ব্যাপকভাবে বর্তমান নুসরাতের এই বোনের মধ্যে। নেট মাধ্যমে ভাইরাল ছবিগুলি দেখলেই কিন্তু আপনারা তা স্পষ্ট ভাবে বুঝতে পারবেন।

নুসরাত জাহানের সঙ্গে যখন সুদূর তুরস্কে নিখিল জৈনের বিয়ে হয়েছিল তখনও সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নুজহাত জাহান। নুসরাত এর বিয়ের বেশ কিছু ছবিতেও দেখা গিয়েছে তাকে। সূত্রের খবর অনুযায়ী এর পরেই উচ্চ শিক্ষার জন্য কানাডার টরেন্টোতে চলে যান নুজহাত। পড়াশোনা শেষ করে এখন তিনি ইউআই এবং ইউএক্স ডিজাইনার হিসেবে কর্মরত রয়েছেন।

সম্প্রতি কয়েকদিন আগেই বোনকে শুভেচ্ছা জানিয়ে নুসরাত যে পোস্টটি করেছিলেন সেখানে লেখা ছিল, “কাঁধে কাঁধ রেখে চলার মতো বড় হয়ে গিয়েছ তুমি। কাছাকাছি না থাকলেও সব সময়ে তোমার পাশে আছি। তোমার জন্মদিনে আমি তোমার জন্য একগুচ্ছ সম্ভাবনা ও সুযোগের কামনা করি। আনন্দে বাঁচতে শেখো, ভালবাসতে শেখো। ঠিক যেমন ভাবে তুমি চাও, সে ভাবেই। শুভ জন্মদিন আমার ছোট্ট বোন”। এই প্রসঙ্গে আমাদের অবশ্যই অভিনেত্রী নুসরাত জাহানকে ধন্যবাদ জানানো উচিত তার এত সুন্দর বোনের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেওয়ার জন্য।

Back to top button