বিয়ের অনুষ্ঠানে লাল-হলুদ শাড়ি-ব্লাউজে অসাধারণ নাচলেন গায়িকা ইমন চক্রবর্তী! নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও।

বিয়ের অনুষ্ঠানে লাল-হলুদ শাড়ি-ব্লাউজে অসাধারণ নাচলেন গায়িকা ইমন চক্রবর্তী! নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:টলিউড জগতের অন্যতম গায়িকাদের মধ্যে রয়েছেন ইমন চক্রবর্তী। তার গানের গলা শ্রোতাদের ভীষণ পছন্দের। তবে কণ্ঠের পাশাপাশি তার ফিটনেস এবং যোগ ব্যায়াম চর্চা সকলেরই নজর কেড়ে যায়। এবারে দর্শকদের সামনে এলো তার নাচের প্রতিভা। সাম্প্রতিক একটি বিজ্ঞাপনে তার নাচ এবং গান দুটোই ধরা পড়েছে। যা মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

সম্প্রতি জনপ্রিয় গোয়েন্দা সংস্থা পিসি চন্দ্র জুয়েলার্সের একটি বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে। যেখানে একটি বিয়ের দৃশ্য আমরা দেখতে পাচ্ছি। এই দৃশ্যে বালা নাচো তো দেখি গানে নাচ করছেন ইমন চক্রবর্তী।

জানা যাচ্ছে শুধু নাচ নয় এই গানটিও তিনি নিজেই গেয়েছেন। ব্যক্তিগতভাবে তার এই নাচ ভীষণ প্রশংসিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে অনেকেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে তাকে কটাক্ষ করতে ছাড়েননি।

প্রসঙ্গত নিজের অনবদ্য কণ্ঠস্বর এবং প্রাণখোলা ব্যক্তিত্বের কারণে বরাবর থেকেই অনুরাগীদের মধ্যে বিশেষ পরিচিত তিনি। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়।

সাম্প্রতিক এই ভাইরাল ভিডিওটি সারেগামা বেঙ্গলি নামের একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি দেড় মিলিয়ন মানুষ দেখে নিয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন প্রায় 10 হাজারের বেশি মানুষ।বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলিতে নজর রাখতে থাকুন ।


Leave a Reply

Your email address will not be published.