লোভে পাপ, পাপে মৃত্যু! একসঙ্গে অনেকগুলি মুরগির ডিম খেয়ে মৃত্যু ঘটলো বিশালাকার কোবরা সাপের! ব্যাপক ভাইরাল ভিডিও।

লোভে পাপ, পাপে মৃত্যু! একসঙ্গে অনেকগুলি  মুরগির ডিম খেয়ে মৃত্যু ঘটলো বিশালাকার কোবরা সাপের! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া আমাদেরকে অনেক কিছু সম্পর্কে জানতে সাহায্য করে।এর আগেও নেট মাধ্যম ব্যবহার করে আমরা নিত্যনতুন জিনিস সম্পর্কে জানতে পেরেছি। বিগত বেশ কিছুদিন ধরেই তৃতীয় বিশ্বের দেশগুলোতে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা বেড়ে চলেছে।

বিশেষত স্মার্টফোনের সহজলভ্যতার কারণে এই নেট মাধ্যমে মানুষের মধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। বিশেষজ্ঞদের একাংশের দাবি বর্তমানে বিভিন্ন গণমাধ্যম এর থেকেও শক্তিশালী হয়ে উঠেছে এই ইন্টারনেট জগত। খুব শীঘ্রই ভবিষ্যতে হয়তো গণমাধ্যমকে ছাড়িয়ে যেতে পারে এই নেটদুনিয়া।

ইন্টারনেটে সাপ সংক্রান্ত যেকোন ভিডিও অত্যন্ত দ্রুত গতির সঙ্গে ভাইরাল হয়ে থাকে। এই সাপ এমন একটি প্রজাতি যাকে মানুষ ঠিক যেমনটা ভয় পেয়ে থাকেন, ঠিক সেভাবেই পুজো করেন। ভারতীয় সংস্কৃতিতে সাপকে দেবতা হিসেবে পুজো করা হয়।

সম্প্রতি নেট মাধ্যমে একটি সাপের ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে যেখানে একটি মুরগির খামারে এটি ঢুকে পড়েছে। জানা যাচ্ছে সাপটি সবচেয়ে ভয়াবহ কোবরা প্রজাতির।এই প্রজাতির যে কোন সাপ মানুষকে ছোবল দেয়ার কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হতে পারে।

ভাইরাল ভিডিওতে মুরগির খামারে সাপটি ঢুকে যাওয়ার পরে মুরগির ডিম খেতে শুরু করে। এর পরেই মা মুরগিটি নিজের সন্তানকে বাচাঁনোর জন্য সাপটির সঙ্গে লড়াই শুরু করে। প্রসঙ্গত মানুষ হোক কিংবা জীবজন্তু সকলের মধ্যেই মায়ের ভালোবাসা বর্তমান।

জীবজন্তু রা নিজেদের অনুভূতি প্রকাশ করতে না পারলেও সন্তানদের ঠিক একই রকম ভাবে ভালবাসে। এই ক্ষেত্রেও তার কোন ব্যতিক্রম হয়নি।মা মুরগিটি কঠোর লড়াইয়ের মাধ্যমে নিজের সন্তানদের বাঁচানোর জন্য নিজের প্রাণ দিয়ে দিয়েছে। চাইলে এই ভাইরাল ভিডিওটি আপনারাও দেখে নিতে পারেন। মাত্র কয়েক দিনের মধ্যেই ভিডিওটি চরম ভাইরাল হয়ে উঠেছে।

,

Leave a Reply

Your email address will not be published.