নিউজভিডিও

মিঠাই কে জড়িয়ে ধরে ‘আই লাভ ইউ’ বলল সিদ্ধার্থ! আপ্লুত ভক্তরা মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে রয়েছে স্টার জলসার মিঠাই। 2022 সালের প্রথম থেকেই টিআরপি রেটিং এর দিক থেকে শীর্ষ স্থান অধিকার করেছে এই ধারাবাহিকটি। প্রতিনিয়ত এই ধারাবাহিকটিতে নানান ধরনের নতুন দৃশ্যদেখতে পাচ্ছেন দর্শকেরা।

মিঠাই এবং সিদ্ধার্থের রসায়ন বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। যেকোনো পরিস্থিতি হোক না কেন সব সময় নিজের মিঠাই এর পাশে দাঁড়িয়েছে সিড। তাতেই নেটিজেনদের মন কেড়ে নিয়েছে সিড।তবে এতকিছুর পরেও দীর্ঘ সময় ধরে দর্শকদের মধ্যে প্রশ্ন ছিল কবে তারা একে অপরের কাছে নিজেদের ভালোবাসার কথা প্রকাশ করবেন তা নিয়ে।

সম্প্রতি দর্শকদের সমস্ত আশা-আকাঙ্ক্ষা পূরণ করে এই বিশেষ এপিসোডটি সম্প্রচারিত হতে চলেছে। যেই এপিসোডে সিদ্ধার্থ নিজের ভালোবাসা প্রকাশ করবে মিঠাই রানীর কাছে। রীতিমতো একে অপরকে জড়িয়ে ধরে ভালোবাসার প্রকাশ করবেন তারা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই এপিসোডের বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে; যা খুব সহজেই নেটিজেনদের নজর কেড়েছে । এমনিতেই সৌমিতৃষা এবং আদৃতের জুটিকে অত্যন্ত ভালোবাসেন দর্শক। তাই বলাই বাহুল্য এই এপিসোড এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন মিঠাই ধারাবাহিক প্রেমীরা।

এই ভালোবাসার প্রকাশের পর তাদের দুজনের জীবন কোন খাতে প্রবাহিত হবে তা নিয়ে অনেকের মনেই নানান ধরনের প্রশ্ন রয়েছে। অতএব ধারাবাহিকটি না দেখলে সেটি সম্বন্ধে কোনো ধারণা তৈরি করা যাবে না। চাইলে এই ভাইরাল ভিডিওটি আপনারা দেখে আসতে পারেন।

প্রসঙ্গত মিঠাই এর ভূমিকায় অভিনীত সৌমিতৃষার অভিনয় ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে।অপরদিকে বড় পর্দার মাধ্যমে নিজের অভিনয় শুরু করলেও আপাতত ছোটপর্দায় জমিয়ে কাজ করছেন আদৃত রয়। সম্প্রতি বেশ কয়েকটি ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button