ইন্টারভিউ দিতে দিতেই দুর্দান্ত কণ্ঠে অরিজিৎ সিংয়ের গান গাইলেন ‘মিঠাই’ -এর সিদ্ধার্থ! প্রচুর প্রশংসা করেছেন নেটিজেনরা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

ইন্টারভিউ দিতে দিতেই দুর্দান্ত কণ্ঠে অরিজিৎ সিংয়ের গান গাইলেন ‘মিঠাই’ -এর সিদ্ধার্থ! প্রচুর প্রশংসা করেছেন নেটিজেনরা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমান সময়ে টেলিভিশন দুনিয়ার অন্যতম ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে মিঠাই। এই ধারাবাহিকে উচ্ছে বাবু ওরফে সিদ্ধার্থ এবং মিঠাই এর কেমিস্ট্রি দর্শকদের বেশ নজর কেড়েছে।

প্রতিটি বাড়িতেই রাত 8 টা বাজলেই দর্শকেরা এই ধারাবাহিকের সম্প্রচারের জন্য অপেক্ষা করে থাকেন। প্রসঙ্গত জনপ্রিয় এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন সৌমিত্তৃষা কুন্ডু। পর্দায় যেমন হোন না কেন বাস্তব জীবনে একেবারে প্রাণবন্ত মানুষ এই অভিনেত্রী।

অপরদিকে এই ধারাবাহিকে অভিনীত আদৃত রয় বড় পর্দার মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে জমিয়ে ছোট পর্দায় অভিনয় করছেন। সিদ্ধার্থ রূপে তার অভিনয় দর্শকদের বেশ মন কেড়ে নিয়েছে।

তবে আদৃত শুধুমাত্র অভিনয় নয় গানেও বিশেষভাবে পারদর্শী। এর আগেও নেট মাধ্যমে তার নানান ধরনের গানের ভিডিও আমরা শুনতে পেয়েছি। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় তার একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে।

এই ভাইরাল ভিডিও টিতে তাকে জনপ্রিয় গায়ক অরিজিত সিং-এর গাওয়া আশিকি টু’ চলচ্চিত্রের তুম হি হো গানটি গাইতে শোনা যাচ্ছে। তবে ভিডিওটিতে আদৃতকে একা নয় সঙ্গে দেখা যাচ্ছে আমাদের সকলের প্রিয় মিঠাই রানীকেও। দুজনের যুগলবন্দীতে এই গান শ্রোতাদের বিশেষভাবে পছন্দ হয়েছে।

অভিনয়ের পাশাপাশি তাদের মধ্যে যে আরও অনেক প্রতিভা রয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। যদি আপনিও মিঠাই এবং সিদ্ধার্থকে পছন্দ করে থাকেন সেক্ষেত্রে অবশ্যই এই গানের ভিডিওটি এক ঝলক দেখে নিতে পারেন। ভিডিওটি নিঃসন্দেহে আপনাদের পছন্দ হবে।

,

Leave a Reply

Your email address will not be published.