ঘরে অসুস্থ মা, নেই বাবা! তাই সংসার চালাতে ঘুগনি বিক্রি করছে ছোট্ট খুদে! দারুন ভাইরাল হলো ভিডিও।

ঘরে অসুস্থ মা, নেই বাবা! তাই সংসার চালাতে ঘুগনি বিক্রি করছে ছোট্ট খুদে! দারুন ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:আমাদের জীবনে প্রতিনিয়ত নানান লড়াইয়ের মাধ্যমে বেঁচে থাকতে হয়।অনেক ক্ষেত্রেই এই জীবন সংগ্রাম হয়ে যায় অত্যন্ত কঠিন। বর্তমান যুগের মানুষের কাছে একটি গুরুত্বপূর্ণ মাধ্যম সোশ্যাল মিডিয়া।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এর আগেও এমন অনেক ব্যক্তি বর্গের সম্পর্কে জানতে পেরেছি যারা নিজেদের জীবনে অত্যন্ত সংগ্রামের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছেন।আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা এমন এক শিশুকে নিয়ে জানতে পারবো যার লড়াই আপনাদেরকে নিঃসন্দেহে অবাক করতে বাধ্য।

মুঠোফোনে বন্দী এই সোশ্যাল মিডিয়া নিমেষেই আমাদের কাছে বিভিন্ন তথ্য এবং খবরা-খবর সরবরাহ করতে সাহায্য করে।লকডাউন এরপর থেকে এই সোশ্যাল মিডিয়ার ব্যবহার মানুষের মধ্যে কার্যত অনেকটাই বেড়ে গিয়েছে।এই সোশ্যাল মিডিয়ায় এমন অনেক জিনিস দেখা যায় যা আমাদেরকে অত্যন্ত আনন্দ দেয় আবার কখনো কখনো আমাদের মনকে ভারাক্রান্ত করে তোলে।

যদি আপনি কোন প্রতিভার অধিকারী হয়ে থাকেন সেক্ষেত্রে সোশ্যাল মিডিয়া খুব সহজেই সেই প্রতিভার বিকাশ ঘটানোর ক্ষেত্রে আপনাকে সাহায্য করতে পারে। এতদিন পর্যন্ত সাধারণত মানুষের জন্য এত সহজে সুযোগ ছিল না।

সম্প্রতি এই নেট মাধ্যমের সাহায্যে আমরা একটি বাচ্চা ছেলের কথা জানতে পেরেছি। নেটওয়ার্ক মাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে একটি বাচ্চা ছেলেকে ফাস্টফুডের দোকানে দাঁড়িয়ে ঘুগনি বিক্রি করতে দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে তার সামনে একটি কাঠের টেবিল দিয়ে বিভিন্ন রকমের ফাস্টফুড আইটেম সাজানো রয়েছে।

টুলের উপর দাঁড়িয়ে এই জিনিস গুলি তৈরি করছে বাচ্চা ছেলেটি।পারিবারিক আর্থিক সমস্যার কারণেই আর কোন উপায় না থাকায় এই বয়সে পড়াশোনা ছেড়ে দিয়ে সংসারের হাল ধরতে বাধ্য হয়েছে খুদে শিশুটি। ভিডিওটি একটি জনপ্রিয় ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে।

প্রায় 615 হাজারের বেশি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে নিতে পারেন। ভিডিওটি সম্বন্ধে আপনার কোন মতামত থাকলে তা জানাতে অবশ্যই ভুলবেন না।

,

Leave a Reply

Your email address will not be published.