হট পোশাকে শুভশ্রীর দুর্দান্ত উষ্ণ নাচ, যা একসময় সারা বাংলায় হয়েছিলো ভাইরাল, তুমুল ভাইরাল ভিডিও!

হট পোশাকে শুভশ্রীর দুর্দান্ত উষ্ণ নাচ, যা একসময় সারা বাংলায় হয়েছিলো ভাইরাল, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব সংবাদদাতা: বাংলাদেশ-ভারত জয়েন্ট ভেঞ্চার এ তৈরি একটি সিনেমা হল “নবাব”। এই সিনেমা জয়দীপ মুখার্জি পরিচালিত এবং আবদুল আজিজ ও হিমাংশু ধানুকা প্রযোজনা করেছেন জাজ মাল্টিমিডিয়া এবং এসকে মুভিজের ব্যানারে।

এই ছবিতে বাংলাদেশের সুপারস্টার শাকিব খান বাংলাদেশের একজন গো-য়ে-ন্দা এ-জে-ন্ট হিসাবে অভিনয় করেছেন। শুভশ্রী গাঙ্গুলিকে একটি ক্রা-ই-ম নিউজ রিপোর্টার হিসাবে অভিনয় করেছেন। সব্যসাচী চক্রবর্তী, অমিত হাসান, অপরা-জিতা অধ্যা, খরাজ মুখোপাধ্যায় এবং অরিন্দম সাহা সহায়ক চরিত্রে অভিনয় করেছেন এই সিনেমায়। ছবিটির সাউন্ডট্র্যাক অ্যালবাম এবং ব্যাকগ্রাউন্ড স্কোরটি তৈরি করেছিলেন স্যাভি গুপ্ত এবং আকাশ। ছবিটি ঈদ উপলক্ষে 26 জুন 2017 বাংলাদেশে মুক্তি পেয়েছিল এবং 28 জুলাই 2017 এ ভারতে মুক্তি পেয়েছিল।

ভারত থেকে জয়দীপ মুখোপাধ্যায় এবং বাংলাদেশ থেকে আবদুল আজিজ যৌ-থভাবে ১৪০ মিনিটের চলচ্চিত্রটি পরিচালনা করেছেন, অন্যদিকে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার হিমাংশু ধানুকার এস্কে মুভিজ যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করেছেন।

এই সিনেমায় ও ডিজে শিরোনামে একটি পার্টি সং রয়েছে। সেখানে শুভশ্রী গাঙ্গুলি নাচছেন সেই গানের সুরে। গানটির অনেকখানি অংশ শুট করা হলেও, পড়ে পোস্ট প্রোডাকশন এর সময় বাদ পরে যায় শুভশ্রীর নাচের অনেকখানি অংশ। উত্তে-জনায় ভরপুর নাচের এই ভি-ডিও পাওয়া গিয়েছে একটি ইউটিউব চ্যানেল থেকে। দেখে নিন সেই ভিডিও –

,

Leave a Reply

Your email address will not be published.