ক্যাটরিনার সাথে এক চাদরে শুয়ে শাহরুখ, পুরোনো ভিডিও সুপার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল ভিডিও

ক্যাটরিনার সাথে এক চাদরে শুয়ে শাহরুখ, পুরোনো ভিডিও সুপার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:- আমাদের মধ্যে অনেকেরই পড়াশোনা চাকরি বাকরি বা অন্যান্য কিছুর পরেও আলাদা একটা শখ থেকে থাকে সেটি হলো অভিনয় । তাই পড়াশোনার পাশাপাশি কেউ কেউ চালিয়ে যায় অভিনয় । শুধুমাত্র অপেক্ষা করে একটা সুযোগের । সুযোগ এলে নিজেকে তুলে ধরবেন সবার সামনে। করে তুলবেন শ্রেষ্ঠ প্রমাণ । ঠিক সেরকমই একটি নাম হল ক্যাটরিনা কাইফ । বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় একটি নাম তার সাথে সাথে লক্ষ্য লক্ষ্য দশকের জনপ্রিয় অভিনেত্রী ।

বলাবাহুল্য অভিনয় জগতে আসার পর অনুগামীদের কখনো নিরাশ করেননি । তিনি একের পর এক উপহার দিয়ে গেছেন দু-র্ধ-র্ষ ছবি আর তাতেই বাজিমাত করেছেন বলিউড এই সুন্দরী অভিনেত্রী। এর পাশাপাশি সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের সম্পর্কের কথা আমরা সকলেই জানি। সে নিয়ে নেটদুনিয়ায় ভক্তদের প্রচুর প্রশ্ন এখনো বিরাজমান তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে যাকে ঘিরে আরও একবার ঝ-ড় উঠেছে নেট দুনিয়ায়।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি ওয়াইন গ্লাস হাতে নিয়ে শুধুমাত্র কম্বল জড়িয়ে আছেন ক্যাটরিনা কাইফ । আর অভিনেত্রী পিছনে রয়েছে পোশাক খোলা অবস্থায় বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা কিং খান শাহরুখ খান। তার সাথে রয়েছে ডান্স কোরিওগ্রাফার বৈভবী মার্চেন্ট । তার কানে কানে কিং খান কিছু বলছে এবং তাতেই বেশ হাসাহাসি শুরু হয়েছে। সম্প্রতি এই ভিডিওটি নিয়ে জল্পনা তুঙ্গে নেটিজেনদের মনে।

যদিও পরবর্তীকালে জানা যায় ওই ছবিটি জাব তাক হে জান এর একটি শুটিং এর দৃশ্য মাঝে মজার সময় । এর পাশাপাশি ক্যাটরিনা কাইফ নিজেকে বাড়ির কাজের সাথে যুক্ত রাখতে বেশ ভালবাসে । তাই কিছুদিন আগে তিনি তা সোশ্যাল মিডিয়াতে অভিনব পদ্ধতিতে বাসন মাজার একটি ভিডিও শেয়ার করেন । এর পাশাপাশি শরীরকে সুস্থ স্বাভাবিক রাখার জন্য বিভিন্ন এক্সসসাইজ করার যে পদ্ধতি সেই পদ্ধতি গুলো তুলে ধরেন তার ইনস্টাগ্রামে ।

https://www.instagram.com/p/CGPmyAwhQsr/?utm_source=ig_web_copy_link

,

Leave a Reply

Your email address will not be published.