দারুন কম দামে জরুরি টাকার প্রয়োজনে রাস্তার ওপরে দোতালা বাড়ি বিক্রি, রইলো বাড়ির ভিডিও!

দারুন কম দামে জরুরি টাকার প্রয়োজনে রাস্তার ওপরে দোতালা বাড়ি বিক্রি, রইলো বাড়ির ভিডিও!

নিজস্ব সংবাদদাতা: খুব কম মূল্যে নিজের বাংলো কিনতে চান? তবে আপনার জন্যেই এই প্রতিবেদন। সকলের ইচ্ছে থাকে, যেনো একটি নিজের বাড়ি হয়। সেই বাড়ি যদি বাংলো টাইপ হয় তবে তো সোনায় সোহাগা। আপনার জন্যে নিয়ে খবর অনা হয়েছে কলকাতার মতো মেট্রো সিটিতে একটি বাংলোর খোঁজ, তাও আবার খুব কম মূল্যে।

2 কাঠা এরিয়ার মধ্যে এই বাংলো টাইপ বাড়িটি তৈরি হয়ে আছে। দক্ষিণ কলকাতায় অবস্থিত এই বাড়ি। এই বাড়ির ফ্লোরের হিসেব G+1। সুন্দর এই বাড়িটির মধ্যে 4টি বেডরুম এবং 4টি বাথরুম আছে। সবুজ গাছপালায় সাজানো বাড়ির পুরোটাই। বাড়ির ভেতরে রয়েছে বেশ আভিজাত্যের ছাপ।

বাড়ির বেসিনের সামনে লাগানো রয়েছে সুবিশাল আয়না। বাড়ির ভেতরে সুন্দর টাইলস বসানো রয়েছে সর্বত্র। বাড়ির বিভিন্ন কোণে টবে লাগানো রয়েছে রংবাহারি গাছ। রান্নাঘরে রয়েছে কাঠের তৈরি সুন্দর ডেকোরেশন। বাড়ির সুরক্ষায় রয়েছে গ্রিল লাগানো। সদর দরজায় কলাপসিবল গেট।

এই বাড়ীর সিঁড়িতে পাবেন লোহার স্ট্যান্ডসহ কাঠের সাইড রেস্ট। ড্রইংরুমে পাবেন শোপিস রাখার জন্য কাঠের তৈরি শোকেস। সিঁড়িতে ওঠার জানালায় লাগানো রয়েছে রংবাহারি কাঁচ। এছাড়াও নিজস্ব কর পার্কিং রয়েছে।

বাড়ির ছাদে রয়েছে বাড়ির ব্যবহারের জন্য জলের ট্যাংক। এই বাংলো বাড়ির দাম রাখা হয়েছে 2 কোটি 75লাখ। বাড়িতে ক্রয় করার জন্য কিংবা কোনো রকম খোঁজ খবর এর জন্য যোগাযোগ করুন 9831732170,8116253590।

,