একি কান্ড! টাটা ন্যানো গাড়িকে হেলিকপ্টারে পরিবর্তিত করে সকলকে তাক লাগিয়ে দিলেন মেকানিক! তুমুল ভাইরাল ভিডিও।

একি কান্ড! টাটা ন্যানো গাড়িকে হেলিকপ্টারে পরিবর্তিত করে সকলকে তাক লাগিয়ে দিলেন মেকানিক! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:একসময় মধ্যবিত্তদের স্বপ্ন পূরণের জন্য বাজারে ন্যানো গাড়ি নিয়ে এসেছিল টাটা। যদিও পরবর্তীতে উৎপাদন এবং চাহিদা সংক্রান্ত সমস্যা থাকায় এই গাড়ি বন্ধ করে দিতে বাধ্য হয় টাটা। কিন্তু সম্প্রতি আবারও এর ইলেকট্রিক ভার্শন বাজারে নিয়ে আসতে চলেছে কোম্পানি।

টাটা ন্যানো গাড়ি কে হেলিকপ্টার বানিয়ে একজন দেশী মেকানিক তা সামনে এনেছেন। বিহারের বাসিন্দা এই মেকানিকের কাজ দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন বিশেষজ্ঞরা। অত্যন্ত সহজ পদ্ধতিতে এই ন্যানো গাড়িকে হেলিকপ্টারের রূপ দিয়েছেন তিনি।

প্রসঙ্গত বিহারের বাসিন্দা ওই মেকানিকের নাম গুড্ডু শর্মা। তিনি বিহারের বাগহার এলাকার বাসিন্দা।প্রধানত বিয়ে বাড়ির কাজে ব্যবহার করার জন্যই এই হেলিকপ্টারটিকে তিনি তৈরি করেছেন।গুড্ডু শর্মা জানিয়েছেন অনেকেই আজকাল হেলিকপ্টার ভাড়া করে বিয়ে করতে যাওয়ার কথা বলেন।

কিন্তু এটি অত্যন্ত খরচসাপেক্ষ। তাই ন্যানো গাড়ি কে হেলিকপ্টার হিসেবে পরিবর্তিত করেছেন তিনি। সাধারণ হেলিকপ্টার এর তুলনায় এর ভাড়া অনেকটাই কম হবে যা মধ্যবিত্তদের পক্ষে খুব সহজেই পূরণ করা সম্ভব।

এই ন্যানো গাড়িটিকে হেলিকপ্টারে রূপান্তর করতে প্রায় 2 লক্ষ টাকা খরচ করতে হয়েছে ওই মেকানিককে। ইতিমধ্যেই প্রায় 19 জন এই হেলিকপ্টারটিকে বুক করেছেন। হেলিকপ্টারটির একবারে ট্রিপ 15000 টাকা।

সাধারণ হেলিকপ্টার বুক করে বিয়ে করতে গেলে সাধারণত এর প্রায় কয়েক গুণ বেশি একজন ব্যক্তিকে খরচ করতে হবে। তাই মধ্যবিত্ত সাধারণ জনগণের জন্য এই জুগার হেলিকপ্টার নিঃসন্দেহে প্রশংসনীয়।

,

Leave a Reply

Your email address will not be published.