নিউজভিডিও

একি কান্ড! বিয়ের আসরেই পুষ্পার ভাইরাল গানে তুমুল নাচ বর-কনের! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া খুব সহজেই যেকোনো জিনিস ট্রেন্ডিং করে তুলতে সাহায্য করে। এর আগেও এই নেট মাধ্যমের সাহায্যে আমরাএমন অনেক জিনিস দেখতে পেয়েছি যা আমাদেরকে অবাক করে রেখে দিতে বাধ্য করেছে। সম্প্রতি গোটা সোশ্যাল মিডিয়া পুষ্পা ঝড়ে আচ্ছন্ন।

গত বছরের শেষদিকে মুক্তি পাওয়া আল্লু অর্জুন এবং রশমিকা মন্দন্না অভিনীত এই দক্ষিণী চলচ্চিত্রটি অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা পেয়ে গিয়েছে। সিনেমাটির বক্স অফিস কালেকশনও বিশেষভাবে নজর কাড়া। চলচ্চিত্রটির প্রতিটি গান এবং সংলাপেই ভিডিও বানিয়ে চলেছেন নেট দুনিয়ার মানুষ। অনেকেই যার ফলস্বরূপ ভাইরাল হয়ে গিয়েছেন।

দিন কয়েক আগে রানাঘাটের রানু মন্ডল কেও এই সিনেমার একটি গানে নাচ করতে দেখা গিয়েছিল। সম্প্রতি পুষ্প সিনেমার ‘ও আন্তভা’ গানে নাচ করলেন এক নব বধু।নেট মাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে বরের হাতে হাত রেখে এই সিনেমার জনপ্রিয় একটি গানে নাচ করছেন নববধূ।

জানা যাচ্ছে এই দম্পতির নাম প্রাচী মোরে এবং বিবেক শিন্দে।ভিডিওটি বানানোর সময় কনের পরনে ছিল লাল হলুদ রঙের লেহেঙ্গা এবং বরের পরনে ছিল সাদা শেরওয়ানি ও লাল পাগড়ি।

বিদায় বেলায় সাধারণত নতুন বউকে কাঁদতে দেখা যায়। কিন্তু এই ভিডিওটি একেবারেই ব্যতিক্রম।এখানে রীতিমতো নতুন বরের হাত ধরে পরিবারের সকলকে নিয়ে নাচ করতে শুরু করে দিয়েছেন ওই নববধূ।কেমিস্ট্রি স্টুডিওস নামে একটি ইনস্টাগ্রাম পেজ থেকে পোস্ট করা এই ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে।

ইতিমধ্যেই ভিডিওতে দর্শক সংখ্যা প্রায় 5 লক্ষ ছাড়িয়ে গিয়েছে।একেবারেই অন্য ধরনের এই ভিডিওটি হাসি ফুটিয়েছে সকলের মুখেই। নেট নাগরিকদের মধ্যে অনেকেই ওই নববধূর নাচের প্রশংসায় মগ্ন হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button