বিগবস চলাকালীন সময়েই অর্নব গোস্বামীকে নিয়ে কুমন্তব্য সালমান খানের, দেখুন ভিডিও!

বিগবস চলাকালীন সময়েই অর্নব গোস্বামীকে নিয়ে কুমন্তব্য সালমান খানের, দেখুন ভিডিও!

নিজস্ব সংবাদদাতা: অভিনেতা সালমান খান বিগ বস ১৪-এর একটি এপিসোড চলাকালীন টিআরপি নিয়ে অর্ণব গোস্বামীর সমালোচনা করেছেন । এর আগে, রিপাবলিক টিভির পক্ষ থেকে ড্রা-গ কেসে এবং সুশান্ত সিং রাজপুত মৃ-ত্যু মা-ম-লা-র বিষয়ে সালমান খানের নিশ্চুপ থাকার কারণে, অভিনেতার নামে অনেক কথা প্রচার করেছিল। বিগ বস 14 এর উইকেন্ড পর্বে, প্রতিযোগীদের সাথে কথা বলার সময়, অভিনেতা নিউজ চ্যানেলটিকে তিরস্কার করেছিলেন।

সালমান খান বলেছিলেন, “বিগ বস হোক বা অন্য কোন জায়গায় হোক আপনাকে সঠিকভাবে খেলতে হবে এটা নয় যে খেলার জন্য যেকোনো কিছু করতে পারবেন” এর সঙ্গে তিনি আরো যোগ করেন, “টিআরপি-র জন্য আপনি কিছু করতে পারবেন না। প্রথম-দিন থেকে, আপনি যে প্রতিক্রিয়া পাচ্ছেন তা আমি কখনই দেখিনি।” এই ব্যাপারে তিনি পুরো ব্যাপারটি পরিষ্কার করে যোগ করেছেন, “আমি যা বলতে চেয়েছিলাম, আমি পরোক্ষভাবে বলেছি”।

কিছুদিন আগে সালমানের উপর রিপাবলিক টিভির অর্ণব গোস্বামীর আ-ক্র-ম-ণ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যুর পরে ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকের বি-রু-দ্ধে ড্রা-গ সম্পর্কিত অভি-যোগ ওঠে। এইসব বিষয়ে নীরব থাকার জন্য সালমানকে আক্র-মণ করেছিলেন অর্ণব গোস্বামী। এই সমস্ত সময়ে সালমান কোথায় ছিলেন তা জানতে চেয়েছিলেন তিনি।

গত সপ্তাহে মুম্বই পুলিশ একটি ভুয়া টিআরপি মা-ম-লা দা-য়ে-র করেছে। টিভি ভিউয়ারশিপ পরিমাপ সংস্থা ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিল (বিএআরসি) অভি-যোগ দা-য়ে-র করেছে। তারা একটি টিআরপি ম্যানিপুলেশন র‌্যাকেট ফাঁ-স করার দাবি করেছে। পুলিশ জানিয়েছে, রিপাবলিক টিভি এবং আরও দুটি স্থানীয় মুম্বই এর চ্যানেল তাদের টিআরপিগুলিকে শক্তিশালী করার জন্য বিভিন্ন রকম প্রক্রিয়ায় ম্যানিপুলেট করেছে।

,

Leave a Reply

Your email address will not be published.