নিউজ

আর্থিক সংকটে থাকা হাসপাতালে ভর্তি থাকা ফারাজ খানের চিকিৎসার পুরো বিল মেটাচ্ছেন সলমন খান!

নিজস্ব প্রতিবেদন:- বলিউড ইন্ডাস্ট্রিতে শুধুমাত্র যে সিনেমা তৈরি হয় এমনটা কিন্তু নয় । বিনোদন জগতের সাথে যুক্ত মানুষেরা সিনেমা তৈরি করার পাশাপাশি বিভিন্ন সমাজ সেবামূলক কাজে যুক্ত থাকেন । এ ঘটনা প্রমাণ উদাহরণ আমরা এর আগে বহুবার দেখেছি এখনো দেখি আসছি। বিভিন্ন রকম সামাজিক কাজকর্ম যুক্ত থাকতে দেখা যায় অভিনেতা-অভিনেত্রীদের তবে কোথাও যেন সেই তালিকার প্রথম দিকে নাম রয়েছে সালমান খানের । ” বিং হিউম্যান” নামে একটি চ্যারিটি তিনি তৈরি করেন যার উদ্দেশ্য হল পরিস্থিতির শি-কা-রে পড়া মানুষদের কে সাহায্য করে সমাজে মূলস্রোতে ফিরিয়ে আনা ।

বেশ কিছুদিন আগে সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু ঘিরে উত্তপ্ত তৈরি হয়েছিল বলিউড ইন্ডাস্ট্রি। সেই উত্তপ্ত পরিবেশে নাম জড়িয়েছিল সালমান খানের। শোনা যাচ্ছিল তিনিও কোথাও যেন স্বজনপোষণ এবং ড্রা-গ-স কানেকশন এর সাথে যুক্ত ।যদিও পরে এই ঘটনা সাপেক্ষে কোন প্রমাণ পাওয়া যায়নি। তবুও সালমান খানকে এখনো পর্যন্ত অনেকেই ভগবানের চোখে দেখেন বলিউডের ।তার কারণ একটাই তিনি সময়ে-অসময়ে পরিস্থিতির শি-কা-র হওয়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন কোনো কিছু না ভেবেই। অনেকের কাছে ভগবানের দূত হিসেবে এসেছে এই ভাইজান । কোন গরিব ছেলে মেয়ের পড়াশোনা হোক বা কোন মানুষের চিকিৎসার খরচ সবকিছু এক হাতে সামলেছেন সালমান খান ।এরকম ঘটনার উদাহরণ আমরা বহু পাব তবে আরও একবার এরকম ঘটনা ঘটলো ।

ফরেব‘, ’মেহেন্দি‘ ছবির অভিনেতা  ফারাজ খান এই মুহূর্তে স্নায়ুজনিত রোগের কারণে হাসপাতালে ভর্তি ।একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সালমান খান। তবে হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় তার যে চিকিৎসার বিল এসেছে তা প্রায় আকাশ ছুঁয়েছে । ফারাজের বড় ভাই ফামান খান জানিয়েছেন, কাশি ও বুকে সং-ক্র-ম-ণ নিয়ে গত এক বছর ধরেই তিনি ভুগছেন। কিন্তু সম্প্রতি তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বেঙ্গালুরুর বিক্রম হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। পরপর অস্ত্রো-পচার করতে হয়। কিন্তু পরিস্থিতির আরও অবনতি হয়। তাঁকে রাখা হয় আইসিইউতে। এবং হাসপাতালের বিল হয় ২৫ লক্ষ টাকা যা ফারাজ খান এর পক্ষে মেটানো সম্ভব ছিল না । কিন্তু সালমান খান থাকতে চিন্তা কিসের? তিনি একাই ফারাজ খানের ২৫ লক্ষ টাকা বিল মিটিয়ে দিয়েছেন বলে জানা যায় ।

https://www.instagram.com/p/CGVIUl6nZeL/?utm_source=ig_web_copy_link

এই ‘মহানুভবতা’র জন্য নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে, বিগ বসের সঞ্চালক সলমনকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী কাশ্মীরা শাহ। তিনি লিখেছেন,’’আপনি একজন মহান মানুষ। ফারাজ খানের পাশে দাঁড়ানোয় আপনাকে ধন্যবাদ। আমি সলমনের একজন প্রকৃত ভক্ত।মু্ম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে আপনার মতো সৎ লোক আমি খুব কম দেখেছি। কারও কারও হয়তো এই পোস্ট ভাল লাগবে না। কিন্তু তাতে আমার কিছু আসে যায় না। আমায় তারা আনফলো করতেই পারে। আমার যা মনে হয়েছে, লিখেছি। ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার দেখা সবচেয়ে সাচ্চা মানুষ। এর পাশাপাশি স্বরাজ খানের বহু সহ অভিনেতা অভিনেত্রী তার সাহায্যে এগিয়ে এসেছিলেন ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button