বিএমডাব্লিউ ড্রাইভ করে প্রকাশ্যে ধরা দিলেন সইফ-করিনা পুত্র জাহাঙ্গীর! সাথে সঙ্গ দিতে ব্যস্ত দাদা তৈমুর, নিমেষেই ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- জনপ্রিয় বলিউড অভিনেত্রী করিনা কাপুর খানকে কমবেশি সকলেই চেনেন। দীর্ঘ সময় ধরে বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন তিনি এবং তার স্বামী সইফ আলী খান। যদিও এই তারকা দম্পতিকে নিয়ে বিতর্ক কিন্তু কম হয়নি। তাদের প্রেম সম্পর্ক থেকে শুরু করে বিবাহ এমনকি তাদের সন্তানের নাম নিয়ে সমালোচনা করেছেন নেটিজেনরা। প্রসঙ্গত উল্লেখ্য ব্যক্তিগত জীবনে দুই সন্তানের মা করিনা কাপুর খান। তার বড় ছেলের নাম তৈমুর আলী খান এবং ছোট ছেলের নাম জেহ আলী খান।

করিনা আর সইফের প্রথম সন্তান তৈমুর জন্ম গ্রহণ করে ২০১৬ সালে। বর্তমানে তার বয়স ৬ বছর। অন্যদিকে এই তারকা দম্পতির দ্বিতীয় সন্তান জেহ আলী খান জন্মগ্রহণ করে সম্প্রতি চলতি বছরের ফেব্রুয়ারি মাসে। তৈমুরের জন্মের পর যেমন তার নাম নিয়ে বিতর্ক হয়েছিল। ঠিক তেমনভাবেই কিন্তু জেহ’র জন্মের পর তার নাম রাখা নিয়ে বিতর্ক মাথাচাড়া দিয়ে ওঠে। শুরুতেই জানিয়ে রাখি সইফ-করিনার ছোট ছেলের আসল নাম ‘জাহাঙ্গীর আলি খান’।

এই জাহাঙ্গীর ছিল মোগল সাম্রাজ্যের সম্রাটের নাম। আর তাতেই ক্ষুব্ধ নেট জনতা। যদিও কখনোই কিন্তু করিনাকে সন্তানদের নাম নিয়ে স্পষ্ট কোন বক্তব্য রাখতে দেখা যায়নি। সম্প্রতি কিছুদিন আগেই আবারো চর্চায় এসেছেন বেবো এবং তার সন্তানেরা।

নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে তার এই দুই সন্তানের একটি ভিডিও যা দেখে রীতিমতো আপ্লুত অনেকেই। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে দাদা তৈমুর এর সঙ্গে একটি টয় কারে চেপে খেলা করছে ছোট জাহাঙ্গীর। একে অপরের সাথে খুনসুটিতে মাততে দেখা গিয়েছে এই দুই ভাইকে।

প্রসঙ্গত মা করিনা কাপুরের সঙ্গে তারা দুজন সম্ভবত কোথাও ঘুরতে গিয়েছিলেন আর সেখানেই এই ভিডিওটি শুট করা হয়। বেশ কয়েকটি ফেসবুক পেজ আর ইউটিউব চ্যানেল থেকে এই ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে যা বহু মানুষ দেখে ফেলেছেন ইতিমধ্যেই। অনেকেই ভিডিওটি দেখেই নিজেদের মতামত শেয়ার করেছেন।

যদিও তার মধ্যে অনেক মানুষ কিন্তু তাদের নাম নিয়ে কটাক্ষ করতেও ভোলেননি কমেন্ট বক্সে। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও দেখে আসতে পারেন এই ভিডিও। বিনোদন জগৎ সম্পর্কিত সমস্ত ধরনের আপডেট পেতে চাইলে আমাদের অন্যান্য প্রতিবেদনগুলোর উপর নজর রাখতে থাকুন।

Back to top button