শুভমান গিলকে ভালোবাসায় ভরিয়ে দিলেন সচিন কন্যা, ভাইরাল ছবি দেখে অবাক সচিনও! রইলো ভাইরাল ছবি!

শুভমান গিলকে ভালোবাসায় ভরিয়ে দিলেন সচিন কন্যা, ভাইরাল ছবি দেখে অবাক সচিনও! রইলো ভাইরাল ছবি!

নিজস্ব প্রতিবেদন:- প্রেম একটা নীতি নিয়ে চলে । নীতিটি হলো প্রথমে গো-প-নী-য়-তা-র তারপরে সবার সামনে প্রকাশ্যে আশা। বহু যুগ ধরে এই নীতি ধরে চলে আসছে বহু প্রেম । কিছু কিছু জায়গায় ব্যতিক্রম দেখা গেলেও অধিকাংশ প্রেম এরকম ভাবেই হয়ে থাকে। তবে একজন স্টারকিড এর পছন্দের মানুষ হওয়া কিন্তু চারটিখানি কথা নয়। কিন্তু সেই অসম্ভবকে সম্ভব করেছে শুভময়। গিল । শুভময় গিল কে সেটা আর অতিরিক্ত করে বলার প্রয়োজন নেই বোধ হয়। জনপ্রিয় একজন ক্রিকেট প্লেয়ার তার পাশাপাশি আইপিএল টুর্নামেন্ট এর কলকাতা নাইট রাইডার্স এর একজন জনপ্রিয় খেলোয়াড় তিনি ।

বেশ কিছুদিন আগে শচীন কন্যা সারা টেন্ডুলকার এর সাথে শুভময় গিলে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে এ ব্যাপারে তখন তাদের মধ্যে কেউই কোন প্রতিক্রিয়া না দিলেও সম্প্রতি একটি পোস্ট ঘুরেফিরে যেন বারবার প্রমাণ করছে তাদের এই গুঞ্জনের কথা।

সম্প্রতি সারা শুভমন গিল এর একটি ফিল্ডিং এর ভিডিও তার অফিসিয়াল পেজে শেয়ার করে ভরিয়ে দিয়েছেন হৃদয় দিয়ে । তারপর থেকে শুরু হয়েছে কৌতূহল নেট দুনিয়ার জনতাদের মধ্যে। পরবর্তীকালে অবশ্য তাদের এই গুঞ্জরে সিলমোহর দিয়েছে সারা নিজেই । প্রকাশ এনেছে তাদের প্রেম কাহিনী । একটা খেলোয়াড় এবং অন্য দিক থেকে লুক দুটোই আছে শুভম এর কাছে। তাই তিনি একজন স্টারকিড এর হয়ে উঠেছে হার্ট থ্রব । আর এই বিষয়ে-র সময়েই হার্দিকের একটি পুরনো পোস্ট ভাইরাল হয়েছে৷ যেখানে শুভমান নতুন গাড়ি কেনার পর শুভেচ্ছা জানিয়েছিলেন সারা৷

https://www.instagram.com/p/ByNXzsYAp31/?utm_source=ig_web_copy_link


Leave a Reply

Your email address will not be published.