জেল থেকে জামিন পেয়ে বেরিয়েই অঙ্কিতা লোখাণ্ডের বি’রূদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছে রিয়া চক্রবর্তী, চাপে সুশান্তের প্রাক্তন প্রেমিকা!

জেল থেকে জামিন পেয়ে বেরিয়েই অঙ্কিতা লোখাণ্ডের বি’রূদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছে রিয়া চক্রবর্তী, চাপে সুশান্তের প্রাক্তন প্রেমিকা!

নিজস্ব সংবাদদাতা: সুশান্ত সিং রাজপুত এর মৃ-ত্যু মা-ম-লা-য় জড়িত রিয়া চক্রবর্তী জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছেন। বোম্বাই হাইকোর্ট শুধুই তাকে কেবল জামিন দেয়নি, আদেশে আরও বলেছে যে মা-দ-ক ডিলারদের সাথে রিয়ার কোনও যোগসূত্র নেই। কারণ এটির কোনও প্রমাণ পাওয়া যায় নি।

অন্যদিকে, রিয়া জে-ল থেকে বেরিয়ে আসার সাথে সাথে, তার আইনজীবী সতীশ মানশিন্দে স্পষ্টভাবে বলেছিলেন যে, যারা রিয়ার বি-রু-দ্ধে চক্রান্ত করার চেষ্টা করেছে তাদের সকলের বি-রু-দ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে। এই বক্তব্যের পরে এমনও আলোচনা হয়েছে যে রিয়া এখন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী অঙ্কিতার বি-রু-দ্ধে আইনী ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি নিচ্ছে।

তবে রিয়া চক্রবর্তী বা তার আইনজীবী কেউই এই ব্যাপারে কোনো পাকা খবর দেননি যে তারা এ জাতীয় কিছু করতে যাচ্ছেন। এই মা-ম-লা-য় এখনও অঙ্কিতার কোনও বক্তব্য পাওয়া যায়নি। এ জাতীয় পরিস্থিতিতে বলাই যায়, এটি কেবল একটি গুজব। সুশান্তের বাবা কে কে সিং এফআইআর করার পরে অঙ্কিতা লোখণ্ডে সুশান্তের মা-ম-লা নিয়ে খুব সোচ্চার হয়েছিলেন। রিয়ার বি-রু-দ্ধে তিনি অনেক বক্তব্য দিয়েছেন।\

অঙ্কিতা এক সাক্ষাৎকারে আরও বলেছিলেন যে, মণিকর্ণিকা সিনেমার শুটিংয়ের সময় সুশান্ত তাকে ম্যাসেজ করেছিলেন। অঙ্কিতা আরো বলেন, সুশান্ত তাকে বলেছিলেন যে ব্যক্তিগত জীবনে রিয়ার কারণে সুশান্তের খুব মন খারাপ। মা-দ-ক মা-ম-লা-য় যখন রিয়া চক্রবর্তীকে গ্রে-প্তা-র করা হয়েছিল, অঙ্কিতা রিয়ার গ্রে-প্তা-র-কে “কর্মা” বলেছিল। অঙ্কিতা টুইট করেছিলেন যে, “আপনি আপনার কাজের মধ্যে দিয়ে আপনার ভাগ্য তৈরি। এই হল কর্মা”

অঙ্কিতা এই প্রশ্নও উত্থাপন করেছিল যে, রিয়ার কথা অনুযায়ী সুশান্ত অসুস্থ ছিল, তবে কেন তিনি এই বিষয়ে সুশান্তের পরিবারের সাথে যোগাযোগ করেননি। রিয়া চক্রবর্তীকে তিন দিন জিজ্ঞাসাবাদের পরে গত ২৮ সেপ্টেম্বর মা-দ-ক-দ্র-ব্য নিয়ন্ত্রণ ব্যুরো গ্রে-প্তা-র করেছিল। রিয়া মুম্বাইয়ের বাইকুলা কারাগারে ব-ন্দী অবস্থায় ছিল। বোম্বাই হাইকোর্ট থেকে জা-মি-ন পাওয়ায়, 7 অক্টোবর তাকে মুক্তি দেওয়া হয়েছিল। রিয়া আদালতের আদেশে তার পাসপোর্ট এনসিবির কাছে হস্তা-ন্তর করেছে। ত-দ-ন্তকারী সংস্থাটি বর্তমানে সুশান্ত মাম-লাতে ড্রা-গে-র যোগাযোগ থাকার ত-দ-ন্ত করছে।


Leave a Reply

Your email address will not be published.