ক্যান্সার আক্রান্ত শিশুদের পাশে দাঁড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত!মঞ্চে অসাধারণ নাচলেন ক্যান্সার জয়ীদের সাথে,ভাইরাল ভিডিও

ক্যান্সার আক্রান্ত শিশুদের পাশে দাঁড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত!মঞ্চে অসাধারণ নাচলেন ক্যান্সার জয়ীদের সাথে,ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:টলিউড জগতের অন্যতম অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো মানুষ হিসেবে বিশেষ পরিচিত ঋতুপর্ণা সেনগুপ্ত। সমাজসেবার কাজে এর আগেও বেশ কয়েকবার এগিয়ে যেতে দেখা গিয়েছে তাকে। সম্প্রতি আবারও ক্যান্সার আক্রান্ত শিশুদের পাশে দাঁড়ালেন নায়িকা।

দিন কয়েক আগে রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ও রোটাব়্যাক্ট ডিস্ট্রিক অর্গানাইজেশন ক্যান্সার আক্রান্ত শিশুদের পাশে দাঁড়ানোর জন্য একটি সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছিল। সেখানে উপস্থিত ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

যেসব ক্যান্সার আক্রান্ত শিশুদের চিকিৎসা করার জন্য আর্থিক অভাব রয়েছে তাদের সাহায্যের জন্য এই সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।এই সম্পূর্ণ অনুষ্ঠান থেকে উপার্জিত অর্থ ওই ক্যান্সার শিশুদের চিকিৎসার কাজে লাগানো হবে বলে জানানো হয়েছে।

এদিন প্রায় 100 জন ক্যান্সার আক্রান্ত শিশুদের নিয়ে অনুষ্ঠান আয়োজন করেছিল সংস্থা। সেখানেই একদল ছেলে মেয়ের সঙ্গে নৃত্য পরিবেশন করেন অভিনেত্রী ঋতুপর্ণা। প্রসঙ্গত ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি অসম্ভব ভাল নৃত্যশিল্পীও।

পাশাপাশি এদিন দুই খুদে শিশুর নাচ দেখে রীতিমত মুগ্ধ হয়ে পড়েন অভিনেত্রী। ক্যান্সার ওই দুই শিশুর পা কেড়ে নিলেও তাদের মনের জোর একটুও কমেনি। এটি দেখার পর অভিনেত্রী বলেন, “তাদের পা নেই, ক্যান্সার জয় করেছে তারা।

ইচ্ছাশক্তির জোরে ও ভালোলাগা থেকে নাচেন তারা। তাদের সামনে তো সকলেই নগণ্য।তাদের স্পিরিটটা যদি সকলে মিলে কিছুটা হলেও বাড়িয়ে দেওয়া যায় তাহলে নিজেদের ভালোলাগা তৈরি হয়। এমন একটা কর্মকান্ডের সাথে যুক্ত হতে পেরে আমি ভীষণভাবে গর্বিত”।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

,

Leave a Reply

Your email address will not be published.