নিউজভিডিও

জরুরি টাকার ভিত্তিতে রেডি বিলাস বহুল দোতালা বাড়ি বিক্রয়, দামও একদম স্বল্প সাধ্যের মধ্যে (বাড়ির ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদন :- আজকালকার মতন উন্নত দিনে জীবনযাত্রা আরো উন্নত হয়েছে । তার সাথে সাথে উন্নত হয়েছে আমাদের চাহিদা চাওয়া-পাওয়া । সেইমতো পা-ল্লা দিয়ে বেড়ে চলেছে নিত্যনতুন ইচ্ছে গুলো ।ইচ্ছে তালিকায় জুড়ে যাচ্ছে একের পর এক অত্যা-ধুনিক জিনিসের নাম ।তবে সেই তালিকায় বাদ পড়েনি বাড়ি ।সাধারণ মধ্যবিত্ত পরিবার এর একটা স্বপ্ন চিরকাল থেকেই থাকে যে তার একটা নিজস্ব বাড়ি হবে। ছোট হোক কিন্তু নিজের হোক । সে মতো চলে পরিশ্রম চলে টাকা সঞ্চয় এর পর্ব ।

নিজের সখ আল্লাদ কে কোথাও একটু কমিয়ে সেই জায়গায় বাড়ি তৈরি করার জন্য টাকা জমিয়ে থাকেন অনেকে । কিন্তু সব শেষে দেখা গেল যে আপনি যে বাড়িটির কথা ভাবছেন সে বাড়িটি তৈরি করতে খরচ পড়ে যাবে অনেক টাকা। যা আপনার পক্ষে জমানো সম্ভব নয়। সে সূত্র আপনাকে ছুটতে হবে ব্যাংক এ লোন নিতে। যেখানে আপনি আরও একধাপ মুশকিলে পড়বেন । অর্থাৎ ব্যাংক থেকে লোন মিলবে ঠিকই কিন্তু সেই লোন সুদের হারে মেটাতে রীতিমতো হিমশিম খাবেন আপনি। তার থেকে ভালো তৈরি করা মনের মতন যদি বাড়ি আপনাকে সন্ধান দি আমরা তাহলে? তাহলে খুব একটা খারাপ হয় না ব্যাপারটা ।

এই মুহূর্তে আপনাদের সামনে বালুরঘাট এ একটি বাড়ির কথা বলতে চলেছি যে বাড়িটি ৫ শতক উপর তৈরি হয়েছে । কিন্তু বাড়িটি এত অত্যাধুনিক ডিজাইন এ বানানো যে আপনি রীতিমত দেখে অবাক হবেন । বালুরঘাট বা তার আশেপাশে যদি কেউ থেকে থাকেন তাহলে এই বাড়িটি চাইলে একবার ঘুরে আসতে পারেন । তারা। ।প্রথমেই বলে রাখি বাড়িটি দোতালা। বাড়ির যে প্রবেশদ্বার সেটি বানানো হয়েছে অত্যাধুনিক ডিজাইনের মাধ্যমে । যা দেখে আপনার মনে হবে বাড়িটি বিলাসবহুল বাড়ি অর্থাৎ ছবিতে বা সিনেমাতে যে ধরনের আমরা বাড়ি দেখে থাকি ঠিক সেই ধরনের বাড়ি এই মুহূর্তে আপনাদের কথা সামনে বলছি ।

বাড়িটি নিচের প্রথমেই একটি বারান্দা আছে যে বারান্দায় আপনি চাইলে রাখতে পারবেন আপনার পছন্দের গাছ । কারণ এখানে রোদের পরিমাণ অত্যন্ত ভালো । এর পাশাপাশি নিচে আছে দুটি বেড রুম একটি কিচেন এবং একটি কমন বাথরুম । তার পাশাপাশি সিঁড়ি দিয়ে যদি আপনি উপরে উঠে যান ঠিক সেরকমই দেখতে পাবেন যেমনটা নিচে দেখলেন। অর্থাৎ দুটি বেড রুম একটি কিচেন এবং একটি কমন বাথরুম । তার সাথে রয়েছে একটি ডাইনিং রুমও ।

বালুরঘাট অবস্থিত এই বাড়িটির দাম রাখা হয়েছে ৬৫ লাখ টাকা যা আজকালকার মত দিনে এত সুবিধা যুক্ত থাকার পরও রীতিমতো কম এবং দুঃসাধ্য ব্যাপার বলে মনে করা হচ্ছে । আপনি যদি মনে করে থাকেন যে একটি তৈরি করা বাড়ি কিনবেন তা হলে এই বাড়িটি আপনার জন্য উপযুক্ত এর পাশাপাশি বাড়ি কেনার জন্য যদি কোন কারণে লোন এর প্রয়োজন হয় তবে লোনের ব্যবস্থা করে দেয় দিতে পারবে মালিক কর্তৃপক্ষ ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button