ফের রানাঘাট স্টেশন চত্বরেই ফিরতে হলো সেই রানু মণ্ডলকে, দিন কাটছে কাতর যন্ত্রনায়!

ফের রানাঘাট স্টেশন চত্বরেই ফিরতে হলো সেই রানু মণ্ডলকে, দিন কাটছে কাতর যন্ত্রনায়!

নিজস্ব প্রতিবেদন :- স্টেশন চত্বরে গান গেয়ে ভাইরাল হওয়া রানু মন্ডল কে নিশ্চয়ই সবার মনে আছে। অবশ্য মনে থাকারই কথা ।কারন রাতারাতি তিনি স্টেশনের ভিখারী থেকে হয়ে যান তারকা । হঠাৎ করে এত প্রাপ্তি অনেকে ধরে রাখতে পারেন না । ফলে স্বাভাবিকভাবেই তার শরীরে অহংকার ঠিক। তেমনি ঘটেছে রানু মন্ডল এর সাথে । এবং আমরা জানি অহংকার প-ত-নে-র মূল কারণ । সে কথা অক্ষরে অক্ষরে পালন হয়ে গেছে রানু মন্ডল এর কাছে ।

বেশ কিছুদিন আগে স্টেশন চত্বরে লতা মঙ্গেশকরের গাওয়া এক পেয়ার কা নাগমা হে গান গেয়ে ভাইরাল হয়েছিলেন রানু মন্ডল। তার আগে দিন কাটতো স্টেশনে থেকে পাওয়া দোয়া দক্ষিণাতে। স্টেশনের পথচলতি মানুষ যা সাহায্য করত সেখানে থেকেই তার দিন কাটতো । এমনটা তিনি নিজে জানিয়েছেন। তবে অতীন্দ্র বলে কোন একটি যাত্রী তার গাওয়া গানটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন এবং মুহূর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়। যায় ফলে রানু মন্ডল স্টেশন থেকে সরাসরি চলে আসে লাইমলাইট এর কেন্দ্রবিন্দুতে।

এরপর একের পর এক ডাক আসতে থাকে বিভিন্ন বড় বড় জায়গায় থেকে । সেই মতো ডাক সে মুম্বাই থেকেও । তাই তিনি পাড়ি দেন মুম্বাই। সেখানে হিমেশ এর সঙ্গে একটি গান করেন । তবে বর্তমানে রানু মন্ডল ফিরেছে রানাঘাট স্টেশন চত্বরে । তার কারণ খুব অল্প সময়ে সব কিছু পেয়ে যাওয়াতে তার মধ্যে দেখা গিয়েছিল গাম্ভীর্য এবং অহংকার । তার সাথে সাথে তিনি তার অনুগামীদের প্রতি করেছেন দুর্ব্যবহার। ফলস্বরূপ সেই তারকা রানু মন্ডল আবার ফিরে গেলেন যেখান থেকে তিনি শুরু করেছিলেন ।

একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যায় রানু মন্ডল তার স্বামীর সঙ্গে মুম্বাই পারি দেন বেশ কয়েক বছর আগে । এবং অভিনেতা ফিরোজ খানের বাড়িতে পরিচালিকার কাজ করে। সেই সূত্রে ভালোভাবে রপ্ত করে নেই হিন্দি । পড়ে যদিও রানু মন্ডল রানাঘাট ফিরে আসে । তবে তার পরে তার ভিডিও ভাইরাল হওয়া তে তিনি আবার যান মুম্বাই । এবং থেকে আবার রানাঘাট এই ফিরে আসতে হলো তাকে ।

,

Leave a Reply

Your email address will not be published.