রণবীরের সাথে অবশেষে হতে চলেছে বিবাহ বিচ্ছেদ! এবার প্রকাশ্যে মুখ খুললেন স্ত্রী দীপিকা পাড়ুকোন

নিজস্ব প্রতিবেদন: বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি হলেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। দীর্ঘ সময়ের প্রেম সম্পর্কের পর ২০১৮ সালে ইতালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোতে কঙ্কানি রীতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়। জাঁকজমক সহকারে বিয়ের পর সেই ছবিগুলি গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে পড়েছিল। সঞ্জয় লীলা বনসালির ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’য় প্রথম জুটি বেঁধে কাজ করেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তখনই প্রেমের সম্পর্কে জড়ান তারা।

এরপর ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে জুটি বাঁধেন তারা। সোশ্যাল মিডিয়াতে ও অত্যন্ত সক্রিয় এই তারকা দম্পতি। প্রায় সময় তাদের দুজনের নানান ছবি নেট মাধ্যমে ভাইরাল হতে দেখা যায়। কেরিয়ারের মধ্যগগনে থাকার সময়েই বিয়ে করার পর সম্প্রতি চার বছর পেরিয়ে গিয়েছে। তবে আচমকায় বিগত কয়েকদিন ধরে এই তারকা দম্পতির বিবাহ বিচ্ছেদের গুঞ্জন সামনে আসছে। সূত্রের খবর তারা নাকি এক ছাদের তলাতেও থাকছেন না। প্রথমদিকে চুপ থাকলেও এবারে এই গুজব প্রসঙ্গে মুখ খুলেছেন মস্তানি ওরফে দীপিকা পাড়ুকোন।

আসলে একটি ভাইরাল টুইটের পর থেকেই তাদের মধ্যে বিচ্ছেদের গুঞ্জন জোরালো হয়ে উঠেছিল।ভাইরাল হওয়ার ট্যুইটটিতে দাবি করা হয় যে, সম্পর্ক ঠিক যাচ্ছে না দুই তারকার মধ্যে। যদিও তারপরই এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘টাচউড। আমাদের দেখা হয়। আমরা একে অপরকে ডেটিং করতে শুরু করি ২০১২ সাল থেকে। আর এটা ২০২২। দেখতে দেখতে আমার আর দীপিকার ১০ বছর হয়ে গেল।’আসুন এবারে জেনে নেওয়া যাক বিচ্ছেদ প্রসঙ্গে কি বলেছেন দীপিকা! সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, “আমার স্বামী (রণবীর সিংহ) একটি মিউজিক ফেস্টিভ্যালে গিয়েছিলেন গত একটা সপ্তাহ ধরে। ও ফিরতে চলেছে। আর ও ফিরে আমার মুখ দেখে খুশি হবে”।

কাজের দিক থেকে বলতে গেলে, বর্তমানে এই তারকা দম্পতির দুজনেই একাধিক ছবির শুটিং এর কাজে ব্যস্ত রয়েছেন। রোহিত শেট্টির ছবি সার্কাসে অভিনয় করতে চলেছেন রণবীর। এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে পূজা হেগড়ে এবং জ্যাকলিন ফার্নান্ডেজকে। এছাড়াও আরো একটি ছবি তার খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে করণ জোহরের প্রযোজনায়। এই ছবিটির নাম ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এতে রণবীরের বিপরীতে রয়েছেন আলিয়া ভাট। শুধুমাত্র রণবীর সিং নয় দীপিকার ও পরপর বেশ কয়েকটি ছবি মুক্তি পেতে চলেছে। যার মধ্যে আমরা প্রথমেই বলতে পারি পাঠানের কথা।

দীর্ঘ সময় পর এই ছবির মাধ্যমেই আবারো জুটি বাঁধছেন দীপিকা পাড়ুকোন আর শাহরুখ খান। কিং খান ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম। এছাড়াও ‘প্রোজেক্ট’ নামের একটি ছবিতে দেখা যেতে চলেছে দীপিকাকে। যেখানে সাউথ ইন্ডাস্ট্রির জনপ্রিয় সুপারস্টার প্রভাস আর অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করবেন দীপিকা। অমিতাভের সঙ্গে এটা দীপিকা পাড়ুকোন এর দ্বিতীয় ছবি। এছাড়াও আগামী বছর মুক্তি পেতে চলেছে দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি ফাইটার। এই ছবিতে প্রথমবারের মতন হ্যান্ডসাম হাঙ্ক হৃত্বিক রোশনের সঙ্গে জুটি বাধ্যে চলেছেন ‘পিকু’ খ্যাত এই অভিনেত্রী।

Back to top button