ছয় বছর পর ফের সিরিয়ালে ফিরছেন ‘ওগো বধূ সুন্দরী’র রাজদীপ! জুটি বাঁধছেন নবনীতার সাথে!

নিজস্ব প্রতিবেদন:- বর্তমান সময়ে বিভিন্ন চলচ্চিত্র বা ওয়েব সিরিজের তুলনায় বেশি জনপ্রিয়তা অর্জন করছে বিভিন্ন বাংলা ধারাবাহিক গুলি। দৈনন্দিন ব্যস্ততম জীবনে অনেক মানুষের কাছেই কিন্তু এই ধারাবাহিক গুলি অনেকটা অক্সিজেনের কাজ করে থাকে। তাই সময়ের সঙ্গে পাল্লা দিয়ে ক্রমশই বেড়ে চলেছে মানুষের মধ্যে বাংলা সিরিয়াল দেখার চাহিদা। এই সিরিয়ালগুলোর হাত ধরেই ইন্ডাস্ট্রিতে উঠে আসছেন বহু নতুন তারকারা। অল্প সময়ের মধ্যেই তারা হয়ে উঠছেন নিজেদের অভিনয় দক্ষতার দ্বারা সেলিব্রিটি।

বিগত বেশ কিছুদিন ধরে টেলিভিশনের পর্দায় বেশ কিছু পুরনো ধারাবাহিক শেষ হয়ে গিয়ে নতুন ধারাবাহিক শুরু হয়েছে। এই প্রসঙ্গে বলা যায় ওই যে ‘নতুনকে জায়গা দিতে পুরনো কে জায়গা ছাড়তে হয়’ এই লাইনটির কথা।দিনের পর দিন টিআরপি তলানিতে ঠেকলেই সময়ের আগেই তা বন্ধ করে দেয়া হচ্ছে। এমনিতেই এখন মাঝেমধ্যেই টেলিপাড়ায় কান পাতলেই শোনা যায় নতুন পুরোনো একাধিক জুটির নিত্যনতুন সিরিয়াল শুরুর খবর। সম্প্রতি আবারো এরকম একটি খবর সামনে এলো আমাদের।

প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই শোনা গিয়েছিল কয়েক মাস আগে শেষ হয়ে যাওয়া কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা ওরফে তিয়াসা রায় আর নিখিল ওরফে নীল ভট্টাচার্য খুব শীঘ্রই জুটি বেঁধে পর্দায় ফেরত আসতে চলেছেন। এছাড়াও ইতিমধ্যে কানাঘুষো শোনা গিয়েছে দীর্ঘদিন পর পর্দায় ফিরতে চলেছেন কে আপন কে পর সিরিয়ালের জবা অভিনেত্রী পল্লবী। তাই এবার আর অন্যান্য তারকারাই বা কেন পিছিয়ে থাকেন? খবর মিলেছে যে খুব শীঘ্রই কয়েক মাসের বিরতি কাটিয়ে আবারো পর্দায় ফিরতে চলেছেন ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালের তারা মা অর্থাৎ অভিনেত্রীর নবনীতা দাস ।

আপনারা সবথেকে অবাক হবেন নবনীতা দাসের বিপরীতে যে নায়ক অভিনয় করবেন তার নাম শুনে। প্রসঙ্গত ইনি হলেন প্রায় ৬ বছর ইন্ডাস্ট্রি থেকে দূরে থাকা ওগো বধূ সুন্দরী ধারাবাহিক খ্যাত ঈশান অভিনেতা রাজদীপ গুপ্ত। প্রসঙ্গত প্রায় বেশ কয়েক বছর আগে এই ওগো বধূ সুন্দরী ধারাবাহিকে ঋতাভরী চক্রবর্তীর বিপরীতে অভিনয় করে নজর কেড়েছিলেন রাজদীপ। তারপর যদিও টেলিভিশনের পর্দায় রাজদীপকে আর দেখা যায়নি। অন্যদিকে টেলিভিশন ইন্ডাস্ট্রি ছেড়ে এবারে বড় পর্দার উদ্দেশ্যে পা বাড়িয়েছেন ঋতাভরী।

অল্প সময়ের মধ্যেই বেশ কিছু চলচ্চিত্র আর ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন এই নায়িকা। বর্তমানে বাংলার ছেলেদের ক্রাশ হিসেবেও কিন্তু আমরা এই ঋতাভরী চক্রবর্তীর নাম খুব সহজেই নিতে পারি।

শোনা যাচ্ছে স্টার জলসায় জনপ্রিয় চিত্রনাট্যকার সাহানা দত্তের নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন রাজদীপ নবনীতা। দীর্ঘসময় ওয়েব সিরিজে অভিনয় করার পরে আবারো ছোট পর্দায় ফেরত আসছেন রাজদীপ। তাই স্বাভাবিকভাবেই তার এই কামব্যাক কে কেন্দ্র করে দর্শকদের মধ্যে একপ্রকার আলাদাই উন্মাদনা রয়েছে বলা যায়। কেমন হবে এই ধারাবাহিক? কি থাকবে রাজদীপের চরিত্র? সবকিছু নিয়েই থাকছে বিভিন্ন ধরনের প্রশ্ন! যদিও রাজদীপ জানিয়েছেন এখনো ধারাবাহিকে তার চরিত্র নিয়ে কোনো রকম কিছু চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। মহালয়ার পরেই অফিসিয়াল ভাবে কোন খবর জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button