রাস্তায় টিকটক ভিডিও করতে গিয়ে কুকুরের কা’মড় খেলেন জনপ্রিয় ষ্টার, মুহূর্তে ভাইরাল ভিডিও!

রাস্তায় টিকটক ভিডিও করতে গিয়ে কুকুরের কা’মড় খেলেন জনপ্রিয় ষ্টার, মুহূর্তে ভাইরাল ভিডিও!

নিজস্ব সংবাদদাতা: কয়েক মাস আগে ভারত সরকার টিকটক অ্যাপ্লিকেশনটি ব্যান করে দিলেও, টিকটক বিশ্বজুড়ে একটি আসক্তিজনক অ্যাপ্লিকেশন হিসেবে জনপ্রিয় হয়েছে। সংক্ষিপ্ত সময়ের ভিডিও অ্যাপ্লিকেশনটি বিশ্বজুড়ে বিখ্যাত। এই টিকটক ভিডিওর একটি জনপ্রিয় ট্রেন্ড হচ্ছে গানের সুরে ঠোঁট মিলিয়ে ভিডিও তৈরি করা।

টিকটক এমন একটি অ্যাপ্লিকেশন যা আপনাকে শর্ট ক্লিপগুলি সকলের সঙ্গে শেয়ার করার সুযোগ দেয়। এই ভাইরাল ক্লিপ তৈরি করতে ব্যাকগ্রাউন্ড মিউজিক বা সিনেমার কোনো ডায়লগে নাচ বা ঠোঁট সিঙ্ক ব্যবহার করা বানানো যায়।

একটি মর্মস্পর্শী অথচ হাস্যজনক ঘটনায় ঘটে যায় এতে। ভাইরাল এই ভিডিওতে দেখা যায়, প্রিয়া গোলানী নামে একটি টিকটক তারকা যখন অন্যান্য দিনের মতো একটি ভিডিও বানাচ্ছিলেন, পেছন থেকে আসা একটি কুকুর বেশ আচ্ছা করে কামড়ে ধরেছে।

ভিডিওতে দেখা যায় মেয়েটি ক্যাটরিনা কাইফের জারা জারা টাচ মি গানের সুরে নাচছে। কিছু সময় যেতেই, হঠাৎ কোথাও থেকে আসা একটি কুকুর তাকে কামড় দেয়। তার নাচের ভিডিও ক্লিপ প্রিয়া নিজেই টিকটকে একটি ক্যাপশনের মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন। কুকুরের কামড়ের পরে তার উরুতে কিছু ক্ষত হয়েছিলো। এই ভিডিওটির পরে, প্রিয়া আরও একটি টিকটক ভিডিও আপলোড করেছেন, সেখানে দেখা যায় তিনি কুকুরের কামড় থেকে হওয়া ক্ষত পরিষ্কার করছেন।

,

Leave a Reply

Your email address will not be published.