উন্মুক্ত ক্লিভেজে সেক্সি লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা, নিমেষেই ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশন ইন্ডাস্ট্রির একটি অত্যন্ত পরিচিত মুখ তৃণা সাহা। দীর্ঘ সময় ধরেই অভিনয় জগতের সঙ্গে জড়িয়ে রয়েছেন তিনি। একের পর এক ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করে সহজেই দর্শকদের মন জয় করে নিয়েছেন তৃনা। তবে সম্প্রতি তৃণা সাহা অভিনীত খড়কুটো ধারাবাহিকটি  কিন্তু তার সমস্ত ধারাবাহিকের মধ্যে সেরা বলে উল্লেখ করা যায়। ধারাবাহিক টি বেশ কয়েকদিন আগে শেষ হয়ে গেলেও মানুষের মন থেকে কিন্তু এর রেশ কেটে যায়নি।

এমনকি এই ধারাবাহিকটি মানুষ এতটাই পছন্দ করেছিলেন যে শেষে গুনগুন অর্থাৎ তৃণার চরিত্রের মৃত্যু হওয়ায় অনেকেই কিন্তু নির্মাতাদের সমালোচনা করেন।। তবে দর্শকদের প্রিয় গুনগুন এখন কিন্তু পর্দার সামনে একেবারেই অন্যভাবে ধরা দিয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন তৃণা সাহা যেখানে তার লুক দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতে কিন্তু এই অভিনেত্রী অত্যন্ত সক্রিয়। প্রায় সময় বিভিন্ন ধরনের ছবি আর ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে। সম্প্রতি নিজের ভক্তদের সাথে এরকম একটি ছবি শেয়ার করে নিয়েছেন গুনগুন ওরফে তৃনা। ছবিতে দেখা যাচ্ছে পার্পেল রঙের একটি ভেলভেট পোশাক পড়ে রয়েছেন অভিনেত্রী।। ভেলভেট পোশাকে পাখনা সদৃশ অংশে যেন পরীর মতোন হয়ে উঠেছিলেন।

এই পোশাকের সঙ্গে মানানসই মেকআপ আর হালকা জুয়েলারিতে রীতিমতো অপরূপা সুন্দরী লাগছিল তৃনাকে। সোশ্যাল মিডিয়ায় ভক্ত সংখ্যা কম নয় অভিনেত্রীর। অল্প সময়ের মধ্যেই তাই তার এই ছবিটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে নেটিজনদের মধ্যে। এইরকম হট স্টানিং লুকে অভিনেত্রীকে দেখে অনুরাগীদের যে চোখ সরছে না তার প্রমান কমেন্টবক্স। হার্ট আগুন ইমোজি ও প্রশংসাসূচক বাক‍্যে ভরে উঠেছে তার কমেন্টবক্স।

প্রসঙ্গত উল্লেখ্য খড়কুটো ধারাবাহিকটি শেষ হয়ে গেলেও বর্তমানে তৃণার হাতে রয়েছে একের পর এক কাজ।। দুর্গাপূজা উপলক্ষে গায়ক শানের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করতে চলেছেন তিনি। এছাড়াও ‘ইস্কাবনের বিবি’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। পাশাপাশি শ্রীজিৎ মুখার্জী ‘লহ গৌরাঙ্গ নাম রে’ সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করবেন তৃণা। আপাতত তাকে নতুন ভূমিকায় দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

প্রসঙ্গত উল্লেখ্য খোকাবাবুতে তরী চরিত্রে অভিনয়ের মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তৃণা সাহা। এরপর কলের বউ, ঠাকুমার ঝুলি , জয় কালী কলকাতাওয়ালি প্রভৃতি ধারাবাহীকে অভিনয় করে পরিচিতি লাভ করেন তিনি। ধারাবাহিক ছাড়াও বেশ কিছু মিউজিক ভিডিও আর ওয়েব সিরিজের কাজ করেছেন তৃনা।

বিগত কিছু সময় ধরে বড় পর্দাতে ও কাজ শুরু করেছেন এই নায়িকা। ব্যক্তিগত জীবনে অপর এক অভিনেতা নীল ভট্টাচার্যের স্ত্রী তৃনা। গতবছর ফেব্রুয়ারি মাসে দীর্ঘ দশ বছরের প্রেম সম্পর্কের পর বিবাহবন্ধনে আবদ্ধ হন এই তারকা দম্পতি। বর্তমানে অভিনয়ের পাশাপাশি চুটিয়ে সংসার জীবন যাপন করছেন এই নায়িকা। প্রায় সময় তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে এর ঝলক দেখতে পাওয়া যায়।

Back to top button