দরিদ্র সিঙ্গারা বিক্রেতা বাবার মেয়ে আজ জনপ্রিয় গায়িকা, ছোটবেলায় স্টেজে ভজন গাইছেন নেহা কক্কর, ভাইরাল ভিডিও!

দরিদ্র সিঙ্গারা বিক্রেতা বাবার মেয়ে আজ জনপ্রিয় গায়িকা, ছোটবেলায় স্টেজে ভজন গাইছেন নেহা কক্কর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- জীবনে সফল হতে গেলে লাগে সততা। আর যারা যাদেরকে আজ আমরা সফল ব্যক্তি হিসেবে চিনি তাদের জীবন বিলাসবহুল হলেও শুরুটা যে সবসময় মসৃণ ভাবে হয়েছে তেমনটা নয় । এমন বহু উদাহরণ আছে যা প্রমাণ করে যে সফলতা তে পৌঁছতে গেলে লাগে পরিশ্রম পেরোতে হয় প্রতিবন্ধকতা । দিনরাত এক করে পরিশ্রম করলে সফলতা আসতে বাধ্য । এরম ই এক সফলতার গল্প ভিডিও আকারে প্রকাশ পেয়েছে । এবং যার সম্পর্কে একটি প্রকাশ পেয়েছে তিনি আর কেউ নন বলিউডের বিখ্যাত গায়িকা নেহা কক্কর ।

সংগীতজগতের সাথে যারা যুক্ত তাদের মধ্যে অনেকেই থেকে থাকেন যে ছোটবেলায় তার পরিবার খুব সাধারণ নিম্নবিত্ত পরিবার ছিল । ধীরে ধীরে পরিশ্রম করে জীবনে এসেছে তাদের সফলতা। ঠিক সে রকমই ছিল নেহা কক্কর । বাবা সিঙ্গারা বিক্রেতা । অভাবের সংসার তাদের । তারই মাঝে ছোট্ট নেহা বিভিন্ন অনুষ্ঠানের ভজন গাইতো। ছোটবেলা থেকে গান প্রেমী ছিল নেহা কক্কর। তাই ঠিক করে যে আগামী জীবন তিনি গান নিয়ে জীবন কাটাবেন অর্থাৎ গানটাকে নিজের পেশা বানাবেন।

সেই সূত্রে উত্তরাখণ্ডের ছোট্ট গ্রাম থেকে তিনি পাড়ি দেন মুম্বাই । তার সঙ্গী ছিল তার ভাই টনি কক্কর । তারপরে মুম্বাই এসে চলতে থাকে সং-গ্রাম। জীবন যু-দ্ধে জেতার ল-ড়া-ই। একসময় একটি রিয়েলিটি শোতে গান করার সুযোগ পায়। তারপর থেকে পিছন ফিরে তাকাতে হয়নি । একের পর এক নতুন গান দিয়ে রীতিমত জায়গা করে নিয়েছেন লক্ষ্য লক্ষ্য দর্শকের মনে । শুধুমাত্র ভারতবর্ষের নয় ভারতবর্ষের বাইরে তিনি বেশ পরিচিত । তার প্রথম গান ফাটা পোস্টার নিকলা হিরো’ থেকে ধাতিং নাচ গানটিকে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল নেটদুনিয়ায়। এর পাশাপাশি পুরনো দিনের গান নতুন ভঙ্গিমায় প্রকাশ করে থাকে নেহা কক্কর।

নেহা কক্করের সেই ছোটবেলার পুরনো ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যায় নেহা কক্কর কে ভজন গাইতে। ছোটবেলা থেকেই গানের প্রতি তার যে ভালোবাসা ছিল সেটা তার সুরেলা কন্ঠ শুনলেই বোঝা যায় । ওই ভিডিওটিতে এসেছে প্রচুর মন্তব্য ,প্রশংসা । তার পাশাপাশি কেউ কেউ আবার আবেগপ্রবণ হয়েছে ।

https://www.instagram.com/p/CGMggkPBig6/?utm_source=ig_web_copy_link

,

Leave a Reply

Your email address will not be published.