১৫ ই অক্টোবর সিনেমা হল খুললেই সবার প্রথম দেখানো হবে ‘পি এম নরেন্দ্র মোদি’- জানালো কেন্দ্র

১৫ ই অক্টোবর সিনেমা হল খুললেই সবার প্রথম দেখানো হবে ‘পি এম নরেন্দ্র মোদি’- জানালো কেন্দ্র

নিজস্ব প্রতিবেদন :-
মরণব্যাধি করোনার জন্য বন্ধ ছিল সব কিছু এতদিন ধরে । তারপর এই দীর্ঘ লকডাউন আমাদের জীবনকে করে তুলেছিল একঘেয়েমি বিরক্তিকর । বাইরে কোথাও ঘুরতে যেতে মানা সিনেমা দেখতে মানা, রেস্তোরাঁয় খেতে মানা । এরকমভাবে শত শত নিষেধাজ্ঞার মধ্যে আমরা ক্রমশ জড়িয়ে পড়ছিলাম। তবে ইতিমধ্যে দেশে আনলক ৫ পর্ব শুরু হয়েছে। মনে করা হচ্ছে সেই পর্বে স্বাভাবিক হতে চলেছে বেশ অনেকটা জনজীবন। খুলতে চলেছে বন্ধ হওয়া পরিষেবাগুলি ।

ঠিক সেরকমই বন্ধ হয়ে যাওয়া একটি পরিষেবা হল প্রেক্ষাগৃহ । অর্থাৎ সিনেমা হল। আমাদের মধ্যে কম বেশি প্রত্যেকেই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখাটা বেশি পছন্দ করি। কিন্তু সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য লকডাউন পর্বে বন্ধ রাখা হয়েছিল দেশের প্রতিটি সিনেমা হল । একপ্রকার ক্ষতির মুখ দেখেছিল সিনেমা হল কর্তৃপক্ষ গুলি । কিন্তু আগামী ১৫ অক্টোবর থেকে খুলতে চলেছে দেশের প্রতিটি সিনেমা হল। এমনটাই জানিয়েছে কেন্দ্র । তার সাথে সাথে মানতে হবে নির্দেশিকা এবং সতর্কবার্তা । রাখতে হবে সামাজিক দূরত্ব।

সূত্রানুসারে জানা যাচ্ছে এই ১৫ ই অক্টোবর দেশের প্রতিটি সিনেমা হল খোলার পর প্রথম যে ছবি মুক্তি পাবে সেটি হল পিএম নরেন্দ্র মোদী । প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবন কাহিনী নিয়ে তৈরি হয়েছে এই ছবিটি । এই ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে বিবেক ওবেরয় কে । ছবিতে বিবেক ওবেরয় ছাড়াও অভিনয় করেছেন বোমান ইরানি, মনোজ যোশি, প্রশান্ত নারায়ণন, বারখা বিস্ত, জারিনা ওয়াহেব এবং রাজেন্দ্র গুপ্ত। ছবি পরিচালনা করেছেন ওমাঙ্গ কুমার।

গতবছর ২৪ শে মে এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ঠিকই কিন্তু ফের আরও একবার রিলিজ করবে ১৫ ই অক্টোবর । ফিল্ম ক্রিটিক এবং মুভি ট্রেড অ্যানালিস্ট তাড়ান আদর্শ আজকেই একটা ট্যুইট করেন ছবির পোস্টার সহ। সেখানে তিনি লেখেন ছবি মুক্তির কথা ।

,