“পিয়া তোসে নায়না লাগে রে” – অসাধারণ ভঙ্গিতে নেচে লতাজিকে শ্রদ্ধা জানালেন মৌনী রায়! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

“পিয়া তোসে নায়না লাগে রে” – অসাধারণ ভঙ্গিতে নেচে লতাজিকে শ্রদ্ধা জানালেন মৌনী রায়! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বসন্ত পঞ্চমীর পরের দিনই ইহজগৎ ত্যাগ করেছেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর । এখনো পর্যন্ত তার মৃত্যুর শোক কাটিয়ে উঠতে পারেননি তার অনুরাগীরা। উপরন্তু সোশ্যাল মিডিয়া খুললেই বিভিন্ন মানুষের শেয়ার করা লতাজির ভিডিও দেখতে পাওয়া যাচ্ছে।

ভিডিওগুলি শেয়ার করে তাকে সকলেই শ্রদ্ধা জ্ঞাপন করেছেন। অমিতাভ বচ্চন থেকে শুরু করে সালমান খান কেউই বাদ যাননি এই তালিকা থেকে।সম্প্রতি নিজের একটি ইনস্টাগ্রাম ভিডিওর মাধ্যমে লতা মঙ্গেসকারকে শ্রদ্ধা জ্ঞাপন করলেন অভিনেত্রী মৌনি রয়।

এদিন নিজেরই ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও শেয়ার করেছেন মৌনী। যেখানে তার পরনে রয়েছে কালো রঙের একটি আনারকলি চুড়িদার, হাতের শাঁখা পলা এবং মানানসই মেকআপ।

ভিডিওটিতে সদ্যবিবাহিত মৌনীকে একেবারে আলাদা রূপে দেখা যাচ্ছে। এই ভিডিওতে লতা মঙ্গেশকরের একটি গানের সাথে লিপসিং করেছেন অভিনেত্রী। অত্যন্ত সুন্দর ভাবে তার লিপসিং হয়েছে। ভিডিওটি দেখে অভিনেত্রীর বেশ প্রশংসা করেছেন নেটিজেনরা।

প্রসঙ্গত দিন কয়েক আগেই দুবাইয়ের ব্যবসায়ী এবং প্রেমিক সুরজ নামবিয়ার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মৌনি রায়। এরপর মধুচন্দ্রিমা যাপন করতে এই নব দম্পতি কাশ্মীর গিয়েছিলেন।

সেখান থেকে নিজের বেশ কয়েকটি ছবি এবং ভিডিও শেয়ার করেছিলেন নায়িকা যেগুলি মুহূর্তেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গিয়েছিল।চাইলে আপনারাও মৌনি রায়ের ইনস্টাগ্রাম প্রোফাইলে গিয়ে সেই ছবি এবং ভিডিওগুলি দেখে নিতে পারেন। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদনগুলোতে নজর রাখতে থাকুন।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

,