নিউজভিডিও

অন্ধকার মাটির ঘরে পোষা বিড়াল ও বিশালাকার কোবরা সাপের তুমুল লড়াই! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমান সময়ে আমাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে নেট মাধ্যম। এই নেট মাধ্যমে খুব সহজেই আমরা নানান ধরনের দৃশ্যের মুখোমুখি হতে পারি।একদিকে যেমন সোশ্যাল মিডিয়া আমাদের পুরনো বন্ধু বান্ধবদের সাথে যোগাযোগ বজায় রাখতে সাহায্য করে

ঠিক তেমনভাবেই এই নেট মাধ্যম আমাদের অবসর সময়ের একটি বিশেষ অংশ। আজকাল আট থেকে আশি সকলেই স্মার্টফোন ব্যবহারকারী। আর স্মার্টফোনের সহজলভ্যতার কারণেই মানুষের মধ্যে ক্রমাগত সোশ্যাল মিডিয়ার ব্যবহার ছড়িয়ে পড়ছে।

এই সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি কয়েকদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছে।যেখানে দেখা যাচ্ছে একটি কুয়োর মধ্যে ছোট্ট বিড়ালের বাচ্চার সঙ্গে লড়াই করছে একটি ভয়াবহ কোবরা সাপ। কোনভাবে সম্ভবত এই দুই প্রাণী ওই কুয়োতে পড়ে গিয়েছিল।

তারপরেই তাদের লড়াই শুরু হয়। যদিও প্রথমদিকে বিড়ালটি কিছুটা শান্ত অবস্থায় বসে ছিল।কিন্তু ক্রমাগত ওই সাপ তাকে ছোবল দিয়ে উত্যক্ত করতে থাকে। শেষমেষ নিজের আত্মরক্ষার জন্য বিড়ালটিও লড়াই করতে বাধ্য হয়।

যদিও শেষমেষ কুয়ো থেকে ওই কোবরা সাপ টিকে উদ্ধার করে নিয়ে যান এক সর্প রক্ষক। ভিডিওটি দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। সাধারণত সোশ্যাল মিডিয়া না থাকলে এই ধরনের দৃশ্যগুলি কখনোই চোখে দেখা যেত না।

তাই অবশ্যই দিন শেষে আমাদের এই সোশ্যাল মিডিয়াকে কুর্নিশ জানানো উচিত।এই ভিডিওটি মুরলীওয়ালেহউসলা নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। মাত্র এক মাসের মধ্যেই ভিডিওটির দর্শকসংখ্যা পৌঁছে গিয়েছে 3 মিলিয়ন এর কাছাকাছি। ভিডিওটিকে প্রায় 62 হাজার মানুষ পছন্দ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button