নিউজভিডিও

লন্ডনের মঞ্চে একসাথে অসাধারণ গান গাইতে গাইতে অন্তরঙ্গতায় মাতলেন পবনদীপ-অরুনীতা জুটি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই নেটিজেনদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন দুই প্রতিযোগী পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল। অনেকেই এই জুটির প্রেমের সম্পর্ক নিয়েও গুঞ্জন শুরু করেছিল।

কিন্তু সম্প্রতি গুজব শোনা যাচ্ছে যে তাদের ব্রেকআপ হয়ে গিয়েছে। এমনকি পবনদ্বীপের নতুন মিউজিক ভিডিওর লঞ্চেও থাকছেন না অরুনিতা। যার দরুন আরো বেশি করে ধোঁয়াশা তৈরি হয়েছে। ঘনিষ্ঠ সূত্রের খবর তাদের পরিবারের কিছু সমস্যা রয়েছে এই সম্পর্কে।

যদিও এখনও পর্যন্ত এই সম্পর্কে পবনদ্বীপ কিংবা অরুনিতা কেউ কিছু জানাননি।প্রসঙ্গত এখনো পর্যন্ত যতগুলো গানের প্লেব্যাক তারা করেছেন সবকটাই একসঙ্গে।যদিও সম্প্রতি লঞ্চ হতে চলা মিউজিক ভিডিওটিতে অরুনিতার কাজ করার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি সরে দাঁড়ান।

পরিচালক রাজ সুরানি তাকে একাধিকবার অনুরোধ করলেও অরুনিতা জানিয়েছিলেন তার বাড়িতে কিছু সমস্যা রয়েছে।অরুনিতার জায়গায় এই মিউজিক ভিডিওতে কাজ করেছেন দক্ষিণী অভিনেত্রী চিত্রা শুক্লা।

এই ঘটনা থেকে আরও বেশি করে তাদের বিচ্ছেদের জল্পনা প্রকট হয়ে উঠছে। যদিও মাঝেসাজেই তারা একসঙ্গে ছবি শেয়ার করে থাকেন। তাই এই বিচ্ছেদের খবর কতটা সত্যিই তা বলা মুশকিল। সম্প্রতি পবনদ্বীপের বোনের বিয়েতে এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছিল।

যাইহোক এই বিচ্ছেদের জল্পনার মাঝেই অরুদ্বিপের জুটির একটি ভিডিও নেট মাধ্যমে বেশ ভাইরাল হয়ে উঠেছে। এই ভিডিওটিতে তাদের দুজনকে একসাথে একটি জনপ্রিয় গানে নাচ করতে দেখা যাচ্ছে। ভিডিওতে দুজনকে একসাথে দেখে বেশ খুশি হয়েছেন তাদের অনুগামীরা। ভাইরাল এই ভিডিওটি আপনারাও দেখে বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button