খোলা পিঠ, পরনে লাল শাড়িতে উষ্ণ ব্লাউজ, তুমুল নেচে ভাইরাল মিঠুন চক্রবর্তীর বৌমা, মুহূর্তে ভাইরাল ভিডিও!

খোলা পিঠ, পরনে লাল শাড়িতে উষ্ণ ব্লাউজ, তুমুল নেচে ভাইরাল মিঠুন চক্রবর্তীর বৌমা, মুহূর্তে ভাইরাল ভিডিও!

নিজস্ব সংবাদদাতা: মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদলসা শর্মা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তাঁর ছবি এবং ভিডিও তাঁর ভক্তরা বেশ পছন্দ করেন। তার দেওয়া ছবি ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনা। মাদলসা শর্মার একটি ভিডিও আজকাল খুব ভাইরাল হচ্ছে। ভিডিওতে অভিনেত্রী সাইফ আলী খান ও কারিনা কাপুরের ছবি ‘কুর্বান’ এর একটি ভীষণ জনপ্রিয় গান, ‘শুখরান আল্লাহ’ তে নিজস্ব স্টাইল দেখিয়ে মনোমুগ্ধ করছেন দর্শকদের। তার এই ভিডিওটি ভক্তরা খুব পছন্দ করেছেন।

মাদলসা শর্মা মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো চক্রবর্তীকে বিয়ে করেছিলেন। মাদলসা খুব বিখ্যাত অভিনেত্রী, তিনি তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির একজন নামী অভিনেত্রী। মদলসা শর্মা বর্তমানে জনপ্রিয় টিভি শো অনুপমায় কাব্য ঝাভেরির চরিত্রে অভিনয় করছেন। ১৩ জুলাই থেকে প্রচারিত এই শোতে মাদলসার চরিত্রটি সকলেই অনেক পছন্দ করছে

মাদলসা শর্মা বিখ্যাত অভিনেত্রী শীলা শর্মা এবং প্রযোজক-পরিচালক সুভাষ শর্মার মেয়ে। শিলা 90 এর দশকের মহাভারতে দেবকীর চরিত্রে অভিনয় করেছিলেন। মাদলসা শর্মা এবং মিমো চক্রবর্তী 2018 সালের জুলাই মাসে বিয়ে করেছিলেন।

মাদলসা ২০০৯ সালে তেলুগু ছবি ‘ফিটিং’ এর মাধ্যমে অভিনয়ে এন্ট্রি করেছিলেন। এ ছাড়াও তিনি কন্নড় ছবি ‘শৌর্য’তেও কাজ করেছেন। মাদলসা সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়, তিনি প্রায়শই নিজের ফটো এবং ভিডিওগুলি এখানে শেয়ার করেন।

https://www.instagram.com/p/CGKKNoGpWng/?utm_source=ig_web_copy_link

, ,