মাত্র ১২ টাকায় লুঙ্গি ও ১৮ টাকায় গামছা! শিগ্রই কিনে শুরু করুন ব্যবসা, লাভ করবেন দারুন, রইলো ঠিকানা সহ ফোন নাম্বার!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান সময়ে দাঁড়িয়ে প্রত্যেক মানুষ কিন্তু চাকরি-বাকরি ছেড়ে ব্যবসা করার দিকে বেশী আগ্রহ প্রকাশ করেছেন। কারণ একদিকে যেমন ব্যবসা শুরু করলে স্বাধীনভাবে চলা যায় ঠিক তেমনভাবেই কিন্তু ব্যবসা করার সময় আমাদের কারোর উপর নির্ভর না করলেও চলে। তবে কিভাবে কম খরচে আপনারা ব্যবসা শুরু করবেন এটাই হচ্ছে সবথেকে বড় প্রশ্ন। কারণ সাধারণ মধ্যবিত্ত মানুষের পক্ষে কখনোই কিন্তু প্রথমদিকে বড় ব্যবসা শুরু করা সম্ভব নয়।

তাই আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করতে চলেছি কিভাবে পাইকারি দরে আপনার আর লুঙ্গি এবং গামছা কিনে ব্যবসা শুরু করতে পারেন। আজকে আমরা এমন একটি ঠিকানার কথা আপনাদের সাথে শেয়ার করে নেব যেখানে মাত্র ১৮ টাকা থেকে আপনারা গামছা পেয়ে যাবেন। লুঙ্গির দাম এখানে শুরু মাত্র ১২ টাকা থেকে। প্রসঙ্গত উল্লেখ্য দৈনন্দিন বিভিন্ন কাজে কিন্তু এই লুঙ্গি এবং গামছা অত্যন্ত প্রয়োজনীয় বস্ত্র। বিশেষ করে পুজোর কাজে এবং দৈনন্দিন ব্যবহারে গামছার চাহিদা অত্যধিক। তাই আপনারা যদি এই ব্যবসা শুরু করেন তবে কিন্তু চিন্তার কোন কারণ নেই।

  • কিভাবে শুরু করবেন এই ব্যবসা?

প্রথমেই আপনাদের পাইকারি দরে লুঙ্গি এবং গামছা কিনে নিয়ে তা স্থানীয় বাজারে বিক্রির ব্যবস্থা করতে হবে। যদি আপনাদের নিজেদের দোকান করে নিতে পারেন তাহলে তো আর চিন্তার কিছুই নেই। কারণ নিজেদের দোকান থাকলে আপনারা সরাসরি সেখান থেকেই কিন্তু এই জিনিস গুলি বিক্রি করে নিতে পারবেন। দোকান করার মতন আলাদা জায়গা না থাকলে আপনার বাড়ি যদি ভালো মার্কেটের জায়গায় হয়ে থাকে সেক্ষেত্রে বাড়ি থেকেও আপনারা কাজ শুরু করতে পারেন।

এবার চলুন জেনে নেওয়া যাক মোটামুটি কি দামের মধ্যে আপনারা সমস্ত কাঁচামাল কিনতে পারবেন। আমরা আজকে যে দোকানটির কথা বলব সেখানে গামছা আপনারা পেয়ে যাবেন মাত্র ১৮ টাকায়। বিভিন্ন সাইজ অনুযায়ী গামছার দাম বাড়তে থাকবে। রং এবং আকারেরও নিত্য নতুন ভ্যারাইটি আপনারা এখানে পেয়ে যাবেন। এখানে ১৮ টাকা থেকে শুরু করে ৭০—৭৫ টাকা অবধি নানান ধরনের গামছা রয়েছে। তবে গামছা কিন্তু আপনারা এখানে এক পিস কিনতে পারবেন না। অন্ততপক্ষে দুই পিস গামছা আপনাকে এখানে কিনতেই হবে।

তবে লুঙ্গি কিন্তু আপনারা এক পিস করে কিনে নিয়ে ব্যবহার করে মান দেখে তবেই ব্যবসা শুরু করতে পারেন। অনেক ক্ষেত্রেই কি হয় মানুষ মনে করেন? হয়তো দামে কম তার মানে জিনিসটা ভালো না। এটি কিন্তু একেবারেই নয়। সুতরাং ব্যবসা শুরু করার আগে অবশ্যই আপনারা নিজে ব্যবহার করে এই জিনিসগুলির কোয়ালিটি যাচাই করে নিতে পারেন। তারপর না হয় আপনারা ব্যবসা শুরু করবেন। চলুন এবার জেনে নেওয়া যাক কোন জায়গা থেকে আপনারা পাইকারি দরে লুঙ্গি এবং গামছা কিনে নিতে পারবেন।

  • পাইকারি দরে লুঙ্গি এবং গামছা কিনে ব্যবসা শুরু করার সুযোগ্য ঠিকানা:

নদীয়ার শান্তিপুরের মার্কেট থেকে আপনারা পাইকারি দরে লুঙ্গি এবং গামছা খুব সহজেই কিনে নিতে পারেন। এখানে আসার জন্য আপনাদের শিয়ালদহ টু শান্তিপুর লোকালের চেপে শান্তিপুর স্টপে নেমে কন্টাক্ট নাম্বারে যোগাযোগ করতে হবে। হাওড়া থেকে আসতে গেলে হাওড়া কাটোয়া লোকালে চেপে আপনারা গুপ্তিপাড়ায় নেমে কন্টাক্ট নাম্বারে ফোন করে নিতে পারেন।

ব্যবসা শুরু করতে চাইলে বা অন্যান্য কোন তথ্য জানতে চাইলে আপনারা 9851907923 নম্বরে ফোন বা whatsapp এর মাধ্যমে যোগাযোগ করে নিতে পারেন। আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনাদের কেমন লাগলো তা কিন্তু অবশ্যই জানাতে ভুলবেন না। এই ধরনের আরো আপডেট পেতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে পারেন।

Back to top button