নিউজভিডিও

শশুরবাড়ী যাওয়ার পথে গাড়িতেই বরকে ধরে উদুম মার নতুন কনের! নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার দরুন এখন সবকিছুই ভাইরাল হওয়ার মুখে। কিভাবে মানুষ ভাইরাল হবে সেই চেষ্টাই সবসময় তাড়া করে যায়। বিগত কয়েক মাস ধরে বিয়ের মরসুম চলছে। যার ফলস্বরুপ বর এবং কনের নানান ধরনের কর্মকাণ্ড নেট মাধ্যমে উঠে এসেছে।

সম্প্রতি এরকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছে। সাধারণত মেয়েরা বিয়ের পরে বাপের বাড়ি কে চিরতরে বিদায় জানিয়ে স্বামীর বাড়িতে পা বাড়ায়। সেই সময় মেয়েদের চোখের জল দেখার মত হয়। কারণ এটি অত্যন্ত বেদনাদায়ক মুহূর্ত।

কিন্তু আজকাল এই সামাজিক চিত্র অনেকটাই পরিবর্তিত হয়ে গিয়েছে।সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিও তে নবদম্পতিকে বিয়ের অনুষ্ঠানের পর শ্বশুর বাড়ি যাওয়ার জন্য গাড়িতে বসতে দেখা যাচ্ছে।

কিন্তু গাড়িতে বসেই আচমকাই বরকে ধরে মারধর করতে শুরু করে দেন নতুন কনে। রীতিমতো চড় মারতে শুরু করেন তাকে। নতুন বউয়ের এই অস্বাভাবিক কান্ড দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

তবে এই ভিডিওটি নেটিজেনদের বেশ আনন্দ দিয়েছে। মাত্র কয়েক দিন আগে ভিডিওটি শেয়ার করা হলেও ইতিমধ্যেই প্রায় 5 লক্ষের বেশি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন।

চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে নিতে পারেন এবং কেমন লাগলো তা আমাদের প্রতিবেদনের কমেন্ট বক্সে একটি মন্তব্যের মাধ্যমে জানাতে অবশ্যই ভুলবেন না। বিস্তারিত জানতে নজর রাখুন থাকুন আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button