বসার জায়গা ছেড়ে যশের কোলেই চাপলেন নুসরত! সাথে বাবুলের মুগ্ধময় গান, শুভশ্রীর বাড়িতে জমজমাট বিজয়া বৈঠক

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি দুর্গাপূজো শেষ হতে না হতেই এক বিশাল আসরে টলিউড ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন তারকা একসঙ্গে উপস্থিত হয়েছিলেন। শুধুমাত্র তারকা বললে ভুল হবে কারণ তাদের মধ্যে অনেকেই কিন্তু রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত। তবে এর মধ্যে সবথেকে বেশি নজর কেড়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। কারণ তৃণমূলের নেতা-নেত্রী বা বিধায়কদের মধ্যে তিনি ছিলেন একমাত্র বিজেপির সঙ্গে সম্পর্কযুক্ত। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় এই বৈঠকের কিছু দৃশ্য ভাইরাল হয়ে উঠতেই প্রশ্ন উঠে এসেছে তবে কি অভিনেতা যশ দাশগুপ্ত এবার তৃণমূলে নাম লেখাতে চলেছেন!

সে কথায় না হয় পরে আসা যাবে। তার আগে চলুন এই বৈঠকের সম্পর্কে বিস্তারিত কিছু জেনে নেওয়া যাক। সম্প্রতি কয়েকদিন আগেই, পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর আরবানার বিলাসবহুল অ্যাপার্টমেন্টে তারকাদের মেলা বসেছিল। এক ঝাঁক তৃণমূল কংগ্রেসের বিধায়ক এবং মন্ত্রীদের দেখতে পাওয়া গেল এই বৈঠকে। দুর্গাপূজো সবেমাত্র গেছে পুজো রেশ এখনো কাটেনি। তাই সেই উপলক্ষে বিজয় সম্মেলনের একটি ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন রাজ এবং শুভশ্রী।

আর তাতেই যোগদান করতে এই বৈঠকে উপস্থিত হয়েছিলেন টলিউড ইন্ডাস্ট্রির একাংশ। উপস্থিত সেলিব্রিটিদের মধ্যে ছিলেন,সস্ত্রীক মন্ত্রী বাবুল সুপ্রিয়, তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী, অদিতি মুন্সি, জুন মালিয়া, তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এবং ঘাসফুল সাংসদ নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। এছাড়াও তৃণমূল ঘনিষ্ঠ পরিচালক অরিন্দম শীল আর তার স্ত্রীকেও এই অনুষ্ঠানে দেখা যায়। এবার আসা যাক যশ দাশগুপ্তের কথায়। এই বৈঠকে তিনি ছিলেন সমস্ত আলোচনার কেন্দ্রবিন্দু।

রাজনীতি থেকে শুরু করে তার ব্যক্তিগত জীবন সবকিছু নিয়েই কিন্তু প্রায় সময় সংবাদ শিরোনামে থাকেন এই অভিনেতা।গত বছর বিধানসভা ভোটের আগে হঠাৎই বিজেপিতে যোগ দেন যশ দাশগুপ্ত। চণ্ডীতলা থেকে বিজেপির টিকিটে নির্বাচন লড়েও হেরে যান যশ। তবে তারপর থেকে তাকে সক্রিয় রাজনীতিতে দেখতে না পাওয়া গেলেও বিজেপি থেকে নিজের নাম একেবারে সরিয়ে নেননি। এদিনের পার্টিতে তৃণমূল ঘনিষ্ঠ একাধিক ব্যক্তিবর্গের সঙ্গে তার উপস্থিতি এবং জমিয়ে সেলিব্রেশন স্বাভাবিকভাবেই কিন্তু প্রশ্ন তুলে দিচ্ছে তবে কি এবার পাকাপাকিভাবে তৃণমূলেই নাম লেখাচ্ছেন তিনি! হয়তো সঠিক সময়েই এই প্রশ্নের উত্তর জানা যাবে। দেখে নিন বিজয়া সম্মেলনে উপলক্ষে রাজ আর শুভশ্রীর বাড়ির অনুষ্ঠানের কিছু ভাইরাল ছবি..

Back to top button