নুসরত এখন অতীত! নিখিলের পাঁচতলা মল পুরোটাই এখন সুন্দরী শ্রাবন্তী

নিজস্ব প্রতিবেদন: বিগত বছরগুলিতে টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে অবৈধ বিয়ের জেরে সকলের নজরে এসেছিলেন বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈন। তাদের বিয়ে নিয়ে কিন্তু মিডিয়ার সামনে সমালোচনা কম হয়নি। বেশ জাঁকজমক সহকারে সুদূর তুরস্কে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং সারলেও মাত্র কয়েক মাসের মধ্যেই তাদের সম্পর্কে চির ধরে। শুধুমাত্র তাই নয় নিখিলের সঙ্গে নিজের সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করে দেন নুসরাত জাহান।

নায়িকার মতে হিন্দু মুসলিম marriage act অনুযায়ী তাদের বিয়ের রেজিস্ট্রেশন না হওয়ায় এই বিয়ে ছিল সম্পূর্ণই ভিত্তিহীন। বড়সড় আঘাত পেলেও এই নিয়ে কিন্তু আর কোন রকমের প্রশ্ন করেন নি নিখিল জৈন। বর্তমানে সন্তান জন্ম দেওয়ার পরে প্রেমিক এবং সহ অভিনেতার যশ দাশগুপ্ত কে নিয়েই সংসার পেতেছেন নুসরাত। তবে সেই জায়গায় দাঁড়িয়ে নিখিল কিন্তু এখনো একাই রয়ে গিয়েছেন।

শিল্পমহলে কিন্তু বিশেষভাবে বিখ্যাত নিখিল জৈন। বর্তমানে তাঁর ফ্যাশন হাউসের জন্য মডেলিং করছেন টলিউডের তাবড় নায়িকারা। ঊষসী রায়কে নিয়ে ছড়িয়েছে নিখিলের সম্পর্কের গুঞ্জন। তবে শুধুমাত্র ‘রঙ্গোলি’-র মডেল ছাড়া আর কিছুই নন ঊষসী। এবারে উষসী এবং অন্যান্য টলিউড নায়িকাদের পাশাপাশি নিখিলের শাড়িতে সেজে উঠলেন অপর এক অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম মিষ্টি নায়িকাদের মধ্যে রয়েছেন শ্রাবন্তী। তার ব্যক্তিগত জীবনেও কিন্তু বিতর্কের অভাব নেই।

প্রসঙ্গত নুসরাত আর শ্রাবন্তীর বন্ধুত্ব বেশ কিছু দিন ধরেই সংবাদ মাধ্যমের চর্চার বিষয়বস্তু হয়ে রয়েছে। আচমকাই নুসরাতের প্রিয় বুনুর জায়গা থেকে সরে গিয়েছেন মিমি চক্রবর্তী। বরং তার জায়গায় কিন্তু দেখা যাচ্ছে শ্রাবন্তীকে।নুসরতের বেবি শাওয়ারেও দেখা গেছে তাঁকে। কিন্তু এবার নুসরতের প্রাক্তনের সংস্থার শাড়িতেই সাজলেন শ্রাবন্তী। আসন্ন পুজোর মরসুম উপলক্ষ্যে ‘রঙ্গোলি’-র তৈরি শাড়ি ও শরারায় ফটোশুট করলেন শ্রাবন্তী।

প্রচুর অনুরাগী সংখ্যার দরুণ মুহূর্তেই শ্রাবন্তীর এই নতুন ছবিগুলি ভাইরাল হয়ে উঠেছে নেট মাধ্যমে, যা দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন অভিনেত্রীর ভক্তরা। সত্যিই ছবিগুলোতে শ্রাবন্তীর সাজ রীতিমতো দেখবার মত।ভাইরাল ছবিগুলির মধ্যে কয়েকটি ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের বেনারসী শাড়ি। বেনারসী হলেও শাড়িটি গর্জাস নয়। শাড়ির পাড়ে রয়েছে হালকা সোনালি সনাতন কারুকার্য।

গায়ে রয়েছে সোনালি সুতো দিয়ে তৈরি ফ্লোরাল এমব্রয়ডারি। এছাড়াও শ্রাবন্তীর গায়ে রয়েছে মানানসই গয়না।সোনালি চোকার। তাতে রয়েছে মুক্তোর ঝুল্লি। কানে অনুরূপ ইয়ারিং। দুই হাতে রয়েছে সোনালি রঙের কারুকার্যখচিত বালা। আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি। মেকআপ থেকে শুরু করে তার গোটা সাজটাই কিন্তু মানুষের আকর্ষণের বিষয় হয়ে দাঁড়িয়েছে। শুধুমাত্র সাধারণ ভক্তরাই নয় অনেক সেলিব্রিটিরাও কিন্তু শ্রাবন্তীর এই নতুন ভাইরাল ছবিগুলিতে নানান ধরনের কমেন্ট করেছেন।

অভিনেত্রী এণা সাহা অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি দিয়ে কমেন্ট করেছেন শ্রাবন্তীর ছবিগুলিতে। উপরিউক্ত ভাইরাল ছবিটি ছাড়াও হালকা পিচ রঙের শরারায় নজর কেড়েছেন শ্রাবন্তী। স্লিভলেস শরারায় রয়েছে চুমকির কারুকার্য। ওড়নায় রয়েছে সবুজের শেড। এই পোশাকের সাথে কানে সোনালি ঝুমকো পরেছেন শ্রাবন্তী। আঙুলে রয়েছে মিরর ওয়ার্ক আংটি। কপালে ছোট্ট টিপ ও ঠোঁটে লিপস্টিক।

ছবিগুলিতে শ্রাবন্তীর অসাধারণ সৌন্দর্য দেখলে কোন মানুষই কিন্তু বুঝতে পারবেন না তিনি এক সন্তানের জননী অথবা পরপর তিনবার বিবাহিত। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রাবন্তী লিখেছেন, পারফেকশন না থাকাই প্রকৃত সৌন্দর্য। এনা সাহা ছাড়াও শ্রাবন্তীর এই ছবিগুলিতে কমেন্ট করেছেন অঙ্কুশ হাজরা। দুটি ফায়ার ইমোজি কমেন্ট করেছেন অভিনেতা অঙ্কুশ। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি খুব শীঘ্রই এই তারকা জুটিকে একসঙ্গে আবারো পর্দায় দেখা যেতে চলেছে। তবে সেই চলচ্চিত্র কবে মুক্তি পাবে সেই নিয়ে এখনো কিছু জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button