শুধু নিজের দেশ নয়! গোটা বিশ্বের বিভিন্ন দেশের মঞ্চে দাপিয়ে বেরিয়েছিলেন বাপ্পি লাহিড়ী!

শুধু নিজের দেশ নয়! গোটা বিশ্বের বিভিন্ন দেশের মঞ্চে দাপিয়ে বেরিয়েছিলেন বাপ্পি লাহিড়ী!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া বর্তমানে মানুষের জন্য এমন একটি প্লাটফর্মে পরিণত হয়েছে যেখানে খুব সহজেই যেকোনো জিনিস ভাইরাল হয়ে ওঠে এবং আমরা তা উপভোগ করতে পারি।তবে এখানে এমন অনেক জিনিস আমরা দেখতে পাই যা আমাদের মনকে ভারাক্রান্ত করে রেখে দেয়।

কিন্তু আনন্দ এবং দুঃখ সবকিছু মিলিয়ে এই জীবন। আজকাল সোশ্যাল মিডিয়াতে খুব সহজেই নানান ধরনের মজার মজার ভিডিও তুমুল ভাইরাল হতে থাকে। অনেক ক্ষেত্রেই দেখা যায় এই ভিডিওগুলি মানুষকে অনুপ্রাণিত করতে সাহায্য করছে।

একাকিত্বের মধ্যেও অবসর কাটানোর জন্য নেট মাধ্যমে একটি গুরুত্বপূর্ণ জায়গা।মানুষের জীবনের সাথে এই ইন্টারনেট জগত বর্তমানে এতটাই ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে যে আমরা সোশ্যাল মিডিয়া ছাড়া একটা দিনও ভাবতেই পারি না।

সম্প্রতি নেট মাধ্যমেই একটি ভিডিও উঠে এসেছে। ভিডিওটি জনপ্রিয় সংগীত পরিচালক তথা গায়ক বাপ্পি লাহিড়ীর। প্রসঙ্গত গত মঙ্গলবার রাতে প্রয়াত হয়েছেন এই কিংবদন্তী সঙ্গীতশিল্পী। দীর্ঘ সময় যাবত অসুস্থ ছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল 69 বছর।

মুম্বাইয়ের এক হাসপাতালে তার মৃত্যু হয়।জানা গিয়েছিল হাসপাতালে প্রায় একমাস যাবত ভর্তি ছিলেন তিনি।এরপর সোমবার তার অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছিল কিন্তু মঙ্গলবারেই ঘটে বিপত্তি।একাধিক স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিলে তাকে মঙ্গলবার চিকিৎসকেরা হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন।

কিন্তু তারপরেও শেষ রক্ষা করা গেল না। ডিস্কো ড্যান্সার, হিম্মতওয়ালা, শরাবি, অ্যাডভেঞ্চার অফ টারজান, ডান্স ডান্স, সত্যমেব জয়তে,শোলা অর শবনম এর মতো একাধিক জনপ্রিয় চলচ্চিত্রে সঙ্গীত এর দায়িত্ব সামলেছেন এই শিল্পী।

সম্প্রতি বাপ্পি লাহিড়ীর একটি লাইভ কনসার্টের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে উঠেছে। তবে এটি দেশের কোনো লাইভ কনসার্ট নয়,জানা যাচ্ছে এটি সাম্প্রতিক সিডনিতে অনুষ্ঠিত একটি বিদেশি কনসার্ট।এই লাইভ অনুষ্ঠানে বাপ্পি লাহিড়ী বিভিন্ন রকমের গান করে মানুষের মন জয় করে নিয়েছিলেন।

অর্থাৎ দেশের বাইরে বিদেশেও যে তার ভক্তসংখ্যা কম নয় সে কথা একেবারেই স্পষ্ট।এই লাইভ অনুষ্ঠানে ডিসকো ডান্সার থেকে শুরু করে রং বরসে ভিগে চুনার্বালি রঙ বরসে প্রভৃতি একাধিক জনপ্রিয় গান গেয়ে শোনান তিনি। Fame events নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটির দর্শক সংখ্যা প্রায় 4 লক্ষ ছাড়িয়ে গিয়েছে।

,