কেউ সামলাতে পারছে না তাকে! বাবা বাপ্পি লাহিড়ীর শেষ যাত্রায় আর্তনাদ করে উঠলো মেয়ে! মুহূর্তে ভাইরাল ভিডিও।

কেউ সামলাতে পারছে না তাকে! বাবা বাপ্পি লাহিড়ীর শেষ যাত্রায় আর্তনাদ করে উঠলো মেয়ে! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বাপ্পি লাহিড়ী মানেই একটি স্বর্ণময় অধ্যায়। তার গান মানেই হাজারো মানুষের আবেগ। 70 থেকে 80 র দশকে বলিউডের অন্যতম শিল্পীদের মধ্যে ছিলেন তিনি। একাধিক জনপ্রিয় চলচ্চিত্রে সুর দিয়েছিলেন এবং গান গেয়েছিলেন এই কিংবদন্তি শিল্পী। তার মতন প্রতিভাবান ব্যক্তিত্ব খুব কমই রয়েছেন। তার আইকনিক সং গুলি দীর্ঘ সময় কেটে যাওয়ার পরেও মানুষের মনে গেঁথে রয়েছে।

বাপ্পি লাহিড়ীর মৃত্যুতে রীতিমতো শোকের ছায়া সংগীত জগতে। গতকাল তার বাড়িতে এসে শেষকৃত্যে উপস্থিত হয়েছিলেন একাধিক বিশিষ্ট তারকা। তার মধ্যে ছিলেন অভিনেত্রী কাজল এবং তার মা তনুজা, অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত,বিদ্যা বালান থেকে শুরু করে গায়িকা অল্কা ইয়াগ্নিক সহ আরো অনেকে।

এদিন বাপ্পি লাহিড়ীর মৃত্যুতে তার পরিবারকে রীতিমতো ভেঙে পড়তে দেখা যায়।সংবাদমাধ্যমের সামনে প্রতিক্রিয়া দিতে গিয়ে তার নাতি বলেন দাদু ছিলেন তার আইডল। তার কাছ থেকেই সঙ্গীতের প্রথম শিক্ষা পেয়েছিল সে।

অন্যদিকে বাপ্পি লাহিড়ীর মৃত্যুতে ভেঙে পড়েছে ওনার মেয়ে রিমা লাহিড়ীও। রীতিমতো কাঁদতে কাঁদতে এদিন বাবার মরদেহের সামনে বসেছিলেন রিমা। শুধু তাই নয় বারংবার তাকে বলতে শোনা যায় বাবাকে কোথাও নিয়ে যেও না।

রিমার এই কাতর আর্তি শুনে রীতিমতো চোখের জল থামাতে পারেননি নেটিজেনরা। কিন্তু মৃত্যুকে তো কখনো আটকে রাখা যায় না। তাই সময়কে মেনে নিয়ে এগিয়ে যেতে হবে। আমরা বাপ্পি লাহিড়ীর আত্মার শান্তি কামনা করি।