নিউজবিনোদন ও লাইফ স্টাইল

নিজের স্ত’ন থেকে নি’তম্ব! প্লাস্টিক সার্জারি করে আরও সে’ক্সি হয়ে উঠলেন অভিনেত্রী নোরা ফাহেতি!

নিজস্ব প্রতিবেদন :- সিনেমা জগতে এমন এক ধরনের জগত যেখানে আপনি নিজেকে তুলে ধরতে পারেন নিজের মতন করে । অর্থাৎ যেকোন সময় আপনি নিজেকে পুরোপুরি পাল্টে ফেলতে পারেন সেটি মানসিকভাবে হতে পারে বা শারীরিকভাবে হতে পারে। বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় অভিনেত্রীর নাম নোরা ফাতেহি। শুধুমাত্র অভিনেত্রী বললে ভুল হবে বেশিরভাগ দর্শকের কাছে তিনি পরিচিত তার বেলি ডান্স এর জন্য এবং তার সে-ক্সি ফিগারের জন্য । সেই নোরা ফাতেহি ফেরার একবার শিরোনামের শীর্ষে শুধুমাত্র তার শরীরের আকৃতির পরিবর্তন ঘটাতে ।

একের পর এক অসম্ভব সুন্দর বেলি ডান্স করে তাক লাগিয়ে দিয়েছেন লক্ষ লক্ষ দর্শকদের । বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে এইসব ভিডিও শেয়ার করে থাকেন তিনি । এর পাশাপাশি কখনো কখনো বোল্ড মেজাজে ধরা দেন এই বলিউড অভিনেত্রী । তার প্রথম অভিনীত ছবি হল “রোয়ার টাইগার অফ সুন্দরবন “তবে সেই নোরা থেকে এখনকার নোরা সম্পূর্ণ আলাদা । বিগ বস নাইনে মাধ্যমে তার আ-ত্ম-প্র-কা-শ ঘটে বলিউডে। কিন্তু যত সময় গেছে পাল্টে ফেলেছে নিজেকে এই অভিনেত্রী। এবং করে তুলেছে দর্শকের কাছে আরো আবেদনময়ী ।

সম্প্রতি ইনস্টাগ্রামে নোরা ফাতেহি একের পর এক পোস্ট দিয়ে রীতিমত ঝ-ড় তুলেছে নেটদুনিয়ায় নেটিজেনদের মনে। তবে নেটিজেনরা মনে করছেন তার শরীরের এই বিশাল পরিবর্তন পিছনে আছে প্লাস্টিক সার্জারি । ঠোঁট থেকে শুরু করে বক্ষযুগল কোন কিছুই বাদ দেয়নি প্লাস্টিক সার্জারি করতে। তাই রীতিমত ফুলে-ফেঁপে উঠেছে ।তার শরীর হয়ে উঠেছে সে-ক্সি। যদি এমনটা তিনি প্রকাশ্যে কোনদিন বলেনি তবে এরকমই কিছু একটা মনে করছেন নেটিজেনরা।

https://www.instagram.com/p/CGExlYNp07L/?utm_source=ig_web_copy_link

টোয়ার্কিং এবং বেলি ডান্স এর জন্যই নাকি প্লাস্টিক সার্জারি করে নিজের চেহারা আমূল বদলে ফেলেছেন এই সেক্সি অভিনেত্রী। তবে নিন্দুকেরা যাই বলুক না কেন, মিষ্টি স্বভাবের এই অভিনেত্রী কিন্তু এখন ভারতীয়দের নয়নের মণি। শুধুমাত্র সেক্সি ফিগার নয়, নোরার নাচের প্রতিভা সত্যিই অতুলনীয়।

 

View this post on Instagram

 

WAP challenge…………………😅🙈

A post shared by Nora Fatehi (@norafatehi) on

Leave a Reply

Your email address will not be published.

Back to top button