নেট দুনিয়ায় ভাইরাল হলো প্রয়াত বাপ্পি লাহিড়ীর শেষ স্টুডিও রেকর্ডিংয়ের ভিডিও! আবেগে ভাসলেন নেটিজেনরা!

নেট দুনিয়ায় ভাইরাল হলো প্রয়াত বাপ্পি লাহিড়ীর শেষ স্টুডিও রেকর্ডিংয়ের ভিডিও! আবেগে ভাসলেন নেটিজেনরা!

নিজস্ব প্রতিবেদন:পরপর সংগীতজগতের নক্ষত্র পতনে রীতিমতো ভেঙে পড়েছেন সংগীত প্রেমিরা।সরস্বতী পূজার পরের দিনই ইহলোক ত্যাগ করেছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকর। এরপর সপ্তাহ খানেক আগেই প্রয়াত হন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়। চলতি সপ্তাহের বুধবার বাপ্পি লাহিড়ীর মৃত্যুর খবর আসার পর এই শোকের ছায়া যেন কয়েক গুণ বেড়ে গিয়েছিল । তিনজনই ছিলেন সংগীতজগতের কিংবদন্তি তারকা। তাদের সৃষ্ট গানগুলি চিরজীবন মানুষের মনে গেঁথে রইবে।

প্রসঙ্গত মৃত্যুকালে বাপ্পি লাহিড়ীর বয়স হয়েছিল 69 বছর। বার্ধক্যজনিত কিছু সমস্যা নিয়ে হাসপাতালে দীর্ঘদিন ধরে ভর্তি ছিলেন তিনি। এরপর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় সোমবার তাকে ছুটি দেওয়া হয়। কিন্তু মঙ্গলবারই আবার তার কিছু সমস্যা দেখা দিলে চিকিৎসকের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। মুম্বাইয়ের ক্রিটিকেয়ার হাসপাতালে তিনি প্রয়াত হয়েছেন।

এই প্রসঙ্গে হাসপাতালের পরিচালক দীপক নামজোশি জানিয়েছেন,”বাপ্পি লাহিড়ী এক মাস ধরে হাসপাতালে ভর্তি ছিলেন এবং সোমবার তাকে ছেড়ে দেওয়া হয়েছিল। কিন্তু মঙ্গলবার তার আবারও স্বাস্থ্যের অবনতি হওয়ায় তাকে ফের হাসপাতালে আনা হয়েছিল। তার একাধিক স্বাস্থ্য সমস্যা ছিল।

অবস্ট্রাক্টিভ স্লিপ অ্যাপনিয়ার কারণে রাতে তার মৃত্যু হয়”। বাপ্পি লাহিড়ী মানেই এক স্বর্ণময় অধ্যায়। সঙ্গীত জগতকে দারুন দারুন গান উপহার দিয়েছেন তিনি। সম্প্রতি নেট মাধ্যমে তার একটি দুর্দান্ত গানের ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। প্রসঙ্গত 2013 সালে জলি এলএলবি চলচ্চিত্রটি বলিউডে মুক্তি পেয়েছিল।

এই সিনেমার”এল লাগ গায়ে” গানটি গেয়েছিলেন বাপ্পি লাহিড়ী নিজে। T-series এর ইউটিউব চ্যানেল থেকে এই গানের ভিডিওটি প্রকাশ করা হয়।ভাইরাল এই গানের ভিডিওতে একটি স্টুডিওর মধ্যে দুর্দান্তভাবে বাপ্পি লাহিড়ীকে গান করতে দেখা গিয়েছিল।

চোখে চশমা আর গলায় ভর্তির সোনার চেনের সাজেই স্টুডিওতে দাঁড়িয়ে গান করছিলেন এই জনপ্রিয় সংগীতশিল্পী। গানের লাইনগুলো এতটাই হাস্যকর যে তা শুনে বেশ মজা পেয়েছিলেন শ্রোতারা।গানটি নেট মাধ্যমে ভাইরাল হতেই রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছেন তার অনুরাগীরা। দেখে নিন সেই ভিডিও।

,