“আমার সুবোধ ছেলেটি চিকেন ছাড়া কিছুই খেতে চাই না!”, রান্নাঘরে সুদীপার কাছে নিজের ছেলের নামে অভিযোগ করলেন দেবাংশুর মা!

নিজস্ব প্রতিবেদন:- বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার সব থেকে বিতর্কিত এবং জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব হলেন দেবাংশু ভট্টাচার্য। নেট মাধ্যমে কিন্তু তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। রীতিমত যে কোন বড় সেলিব্রিটিদের মতোই রয়েছে তার ফলোয়ার। তবে স্বাভাবিকভাবেই বেশিরভাগ সময় কিন্তু অনেক জিনিস নিয়ে সমালোচনার মুখোমুখি হন দেবাংশু।

সম্প্রতি সবাইকে অবাক করে দিয়ে জি বাংলার জনপ্রিয় নন ফিকশন শো রান্নাঘরে উপস্থিত হয়েছিলেন দেবাংশু ভট্টাচার্য। তবে তিনি একা নয় এদিন অনুষ্ঠানে মাকে নিয়ে এসেছিলেন দেবাংশু। এখানেই ঘটে বেশ কিছু মজাদার ঘটনা যা বর্তমানে ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত এদিন রান্নাঘরের অনুষ্ঠানে দেবাংশুর মা জানান তার ছেলে চিকেন খেতে অত্যন্ত পছন্দ করে।

এমনকি তৃণমূলের এই ঘনিষ্ঠ মুখপাত্র চিকেন ছাড়া অন্য খাবার খুব একটা ভালবাসেন না। তারপরেই রান্না ঘরের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জির সঙ্গে দেবাংশুর মা একটি চিকেনের পদ রান্না করেন।

তবে এদিন শুধুমাত্র চিকেনের পথ রান্না নয় চিকেন নিয়ে একটি কবিতা তৈরি করে দর্শকদের রীতিমতো অবাক করে দিয়েছেন দেবাংশু ভট্টাচার্য। উল্লেখ্য এর আগে নির্বাচন চলাকালীন সময়ে শাসকদলকে নিয়ে নানান ধরনের গান আর কবিতা তৈরি করেছিলেন দেবাংশু।

যেগুলি বেশ জনপ্রিয়তা পেয়েছিল বলা যায়। এদিন রান্নাঘরে ও চিকেন নিয়ে যে কবিতাটি তিনি তৈরি করেছেন তা বেশ জনপ্রিয়তা অর্জন করেছে ইতিমধ্যেই। প্রসঙ্গত উল্লেখ্য রান্নাঘরের এই স্পেশাল এপিসোডটি প্রমো ভিডিও ভাইরাল হতে না হতেই নিজেদের নানান ধরনের মতামত প্রকাশ করতে শুরু করে দিয়েছেন দর্শকেরা। এই বিশেষ প্রতিবেদনটি ভালো লাগলে আপনারাও দেখে আসতে পারেন রান্নাঘরের এই এপিসোড টি।

Back to top button